‘রাণী রাসমণি’র ভিন্ন রূপে মুগ্ধ সাইবারবাসী

‘রাণী রাসমণি’র ভিন্ন রূপে মুগ্ধ সাইবারবাসী জুন ৩০, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : অবশেষে আশার আলো বাংলা টেলি দুনিয়ায়। কেবল করোনা এবং লকডাউনের ঝঞ্ঝাই নয়, আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যার ক্রমশ বাড়তে থাকায় ডেট দিয়েও ক্যানসেল করে দিতে হয়েছিল শ্যুটিং। দিনের পর দিন ফ্রিল্যান্সার অভিনেতা-অভিনেত্রী, টেকনিশিয়ানরা বাড়িতে বসে। তাঁদের রুজি-রোজগার বন্ধ মাস দুয়েক ধরে। শ্যুটিং শুরু হওয়ার খবর শুনেই খানিক স্বস্থির নিঃশ্বাস ফেলেছিল তাঁরা। তবে মাঝে আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যা সৃষ্টি হওয়ার ফের কালো মেঘের ঘনঘটা তাঁদের জীবনে।

 

View this post on Instagram

 

💞✨💞✨💞✨ . . . . . .#saree #bindi #positivevibes #smilemore #kajol #makeup #photo #instagood #instagram

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya) on

যদি সে সমস্যা ছিল ক্ষণস্থায়ী। আর্টিস্ট ফোরাম সমস্যা না বাড়িয়ে শ্যুটিং শুরু করা হয়েছে। রাণী রাসমণির এবং ত্রিনয়নী ধারাবাহিকের পাশাপাশি অন্যান্য ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে জোর কদমে। শ্যুটিং ফ্লোরে মাস্ক পরে দেখা গিয়েছে দিতিপ্রিয়া রায়কে। রাণী রাসমণির টিআরপি ধরে রাখতে তিনি আজও সক্ষম। শ্যুটিংয়ে ফিরে আবেগে ভরে উঠেছেন দিতিপ্রিয়া।

আরো পড়ুন: টিজারে ‘কাদম্বিনী’ রূপে বকুল (ভিডিও)

তিনি বললেন, “খুব এক্সাইটেড আমরা। সবাই ফের কাজে ফিরেছে। স্যানিটাইজার দিয়ে, সমস্ত সতর্কতা মেনেই শুরু হয়েছে কাজ।” শ্যুটিংয়ের ফাঁকে নিজের মুহূর্তগুলিও তুলে ধরতে জানেন দিতিপ্রিয়া। ইনস্টাগ্রামে শাড়ি পরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কালো শাড়ির গোলাপী পাড়, সঙ্গে সাদা রঙের ব্লাউজ, ছোট্ট টিপ, কাজল ভরা চোখ, এক জোড়া দুল। এই সাজেই রূপ যেন ঠিকরে পড়ছে দিতিপ্রিয়ার। ভক্তদের চোখ ফেরানো মুশকিল হয়ে গিয়েছে তাঁর থেকে। ধারাবাহিকের তাঁকে যেমনই রূপে দেখা যাক না কেন, ব্যক্তিগত জীবনে তাঁর ভিন্ন ধরা পড়ে প্রতিবার।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<