‘রাজ্জো’র সঙ্গে পরিচয় করালেন চুলবুল পাণ্ডে (ভিডিও)

‘রাজ্জো’র সঙ্গে পরিচয় করালেন চুলবুল পাণ্ডে (ভিডিও) অক্টোবর ২১, ২০১৯ ০ comments
Salman Khan

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ২০১০ সালে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ‘দাবাং’। এরপর ২০১২ সালে ‘দাবাং-২’ চলচ্চিত্রে শেষবারের চুলবুল পান্ডে রূপী সালমান খানকে দেখেছিল ভক্তরা। ফলে ‘দাবাং ৩’-এর জন্য ভক্তদের অপেক্ষা আর আগ্রহ দুটোই বেড়ে চলেছে।

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে চলতি বছরের ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান।

গত ১ অক্টোবর প্রকাশ্যে আসে ‘দাবাং থ্রি’ সিনেমার টিজার। সেই ভিডিও দেখলেই বুঝতে পারবেন প্রভুদেবা পরিচালিত এই ছবি সম্পূর্ণ বিনোদনের জন্যই তৈরি। প্রমোশনাল ভিডিওতেও চুলবুল পাণ্ডের লুকে ধরা দিলেন ভাইজান।

আরো পড়ুন: ১৮ দিনে আয় ২৯৫.৭৫ কোটি

ওই ভিডিওতে সালমানের মুখে শোনা যায়, “কামাল করতে হো পাণ্ডে জি”, আর এই সংলাপেই আপনার চোখের সামনে ভেসে উঠবে ‘দাবাং’ এবং ‘দাবাং’ টু-এর ছবি। তবে ভিডিওতে তিনি বলেছেন, “চুলবুল পাণ্ডেছে জুড়ে হুয়ে হ্যায় পুরে ইন্ডিয়াকে ইমোশন, তো সালমান খান কিউ কারেঙ্গে প্রমোশন”। এই সংলাপেই বুঝতে পারবেন ভাইজানের ক্রিসমাস রিলিজের জন্য বিশেষ প্ল্যান রয়েছে।

আর আজ নতুন একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। এবারের ভিডিওতে ‘রাজ্জো’র সঙ্গে পরিচয় করিয়ে দিলেন চুলবুল পান্ডে। রাজ্জোকে মনে নিশ্চয়? হ্যাঁ, সোনাক্ষী সিনহাই সিনেমার ‘রাজ্জো’। দাবাং ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় আরো অভিনয় করেছেন আরবাজ খান, মাহি গিল এবং সুদীপ।

এদিকে সিনেমার প্রচারের জন্য নিজের টুইটার হ্যান্ডেলের নামও বদলে ফেলেছেন ভাইজান। ২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল এই ছবি। যদিও দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন আরবাজ খান।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<