‘রবিবার’ বদলে দিল দুটি জীবন! (ভিডিও)

‘রবিবার’ বদলে দিল দুটি জীবন! (ভিডিও) নভেম্বর ১১, ২০১৯ ০ comments
Jaya Ahsan

ছবি- ফেসবুক

রঙিন ডেস্ক: অনেকদিনের অপেক্ষা, ‘রবিবার’ ঠিক সকাল ১০টায় দেখা হবে অসীমাভ ও সায়নীর, কথা দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। সেই মতোই এদিন প্রকাশ্যে এসেছে প্রসেনজিৎ-জয়া অভিনীত ‘রবিবার’ সিনেমার টিজার। প্রেম-ঘৃণা ও প্রতারণার মিশেলে দুটি মানুষের বদলে যাওয়া জীবনের গল্পের আভাসই মিলল ছবির টিজারে।

অসম্ভব রাগে কোনো কিছু সজোরে ছুঁড়ে ফেললেন অসীমাভ। তার এই তীব্র আক্রোশের সাক্ষী হওয়ার পরও শান্ত স্বরে সায়নী বলল, ‘তোমার অনেক হিংস্র চেহারা দেখেছি তো’। সায়নীর মুখে এ বক্তব্যই যেন স্পষ্ট করে দেয় অসীমাভর এমন ভয়ঙ্কর ঘৃণা, ক্রোধের সঙ্গে সে পরিচিত। তারপরেই আবার ভরসা, ভালোবাসার জায়গা থেকেই সায়নীর হাত চেপে ধরতে দেখা যায় অসীমাভকে।

আরো পড়ুন: অক্ষয়ের প্রথম মিউজিক ভিডিও প্রকাশ

পরের দৃশ্যে দেখা যায়, প্লার্টফর্মে বসে রয়েছেন জয়া। ট্রেন ছেড়ে বেরিয়ে যাচ্ছে। দূর থেকে ভেসে আসা গলায় অসীমাভকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি ভালো নেই সায়নী, একদম ভালো নেই।’ ‘রবিবার’-এর টিজার অসীমাভ ও সায়নীর এমনই এক অজানা প্রেম, ঘৃণা মাখানো রবিবারের গল্পই বলছে। বোঝা গেল এক ‘রবিবার’ই বদলে দেবে দুটি জীবন।

পরিচালক অতনু ঘোষের ছবি ‘রবিবার’-এর জন্য প্রথমবার জুটি বাঁধছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। এর আগে অতনু ঘোষের পরিচালিত প্রসেনজিৎ ও সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ‘ময়ূরাক্ষী’ জাতীয় পুরস্কার এনে দিয়েছিল। সেরা ছবির শিরোপা জিতেছিল এই ছবি। আবার অতনু ঘোষের পরিচালনায় ‘বিনিসুতোয়’ অভিনয় করছেন জয়া। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান জুটি বাঁধছেন এই প্রথমবার।

‘রবিবার’-এর মাধ্যমে আরো একটি সম্পর্কের গল্পই বলতে চলেছেন পরিচালক। তাই ছবি নিয়ে দর্শকদের যে আলাদা আগ্রহ তৈরি হবে সেটাই স্বাভাবিক। তবে ছবিটি দেখতে হলে অপেক্ষা করতে হবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<