রণবীরকে আনুশকার চড় (ভিডিও)

অক্টোবর ১০, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : কিছুদিন পরেই মুক্তি পাবে করণ জোহর পরিচালিত সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণের এই সিনেমাতে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আনুশকা শর্মা। এই সিনেমাতে তাদেরকে আয়ান এবং আলিজাহ চরিত্রে দেখা যাবে।

সিনেমাটি নিয়ে দর্শকের মধ্যে বাড়তি উন্মাদনা তৈরি করতে চেষ্টার ত্রুটি করছেন না নির্মাতারা। ট্রেইলার এবং গান প্রকাশের পর এবার সিনেমাটির শুটিংয়ের ‘বিহাইন্ড দ্য সিন’ প্রকাশ করছেন তারা।

কিছুদিন আগে পরিবেশক ফক্স স্টার (হিন্দি) একটি ভিডিও প্রকাশ করেছিল, সেখানে ১৭ কেজি লেহেঙ্গা পরে শুটিং করার অভিজ্ঞতা জানিয়েছিলেন আনুশকা। ১০ অক্টোবর ইউটিউবে প্রকাশিত নতুন ভিডিওতেও শুটিংয়ের বিভিন্ন অভিজ্ঞতার কথা জানিয়েছেন রণবীর-আনুশকা। এতে তাদের বন্ধুত্ব এবং পর্দার রসায়ন নিয়ে কথা বলেছেন দু’জন। পাশাপাশি রণবীর জানিয়েছেন, আনুশকা তাকে একবার, দু’বার নয় তিনবার থাপ্পড় মেরেছেন। এতে করে ভীষণ বিরক্ত হয়েছিলেন তিনি। অবশ্য আনুশকা জানিয়েছেন, শুটিংয়ে পরস্পরকে বিভিন্নভাবে বিরক্ত করে মজা করতেন তারা।

রণবীর-আনুশকা ছাড়াও অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ফাওয়াদ খান। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তবে ফাওয়াদ থাকায় এরই মধ্যে সিনেমাটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা নামের একটি সংগঠন।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<