রজনীকান্তের শুটিং সেটে কর্মীর মৃত্যু!

রজনীকান্তের শুটিং সেটে কর্মীর মৃত্যু! জুন ২৪, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : রজনীকান্তের নতুন সিনেমা ‘কালা’র দৃশ্যধারণের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে অভিনয় দলের এক সদস্য। যুদ্ধের দৃশ্যধারণের সময় বৈদ্যুতিক তারে পা রেখে তড়িতাহত হন মিশাল নামের এক ব্যক্তি।

ডেকান ক্রনিকল’য়ে প্রকাশিত এক প্রতিবেদন বলছে, ‘কালা’ ছবির একটি বিশেষ যুদ্ধ দৃশ্যের জন্য প্রায় ৫ কোটি রুপির ব্যয়বহুল একটি সেট নির্মাণ করেছিলেন পরিচালক পা রনজিৎ। চেন্নাইতে শুটিং সেটে যুদ্ধের দৃশ্যে অংশ নেয়ার সময় মিশাল নামের এক ব্যক্তি ভুল করে খোলা বৈদ্যুতিক তারের উপর পা রাখেন। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

‘কালা’ সিনেমাটি প্রযোজনা করছেন রজনীকান্তের মেয়ে জামাই ও জনপ্রিয় তামিল অভিনেতা ধানুষ। ২০১৬ সালের ব্লকবাস্টার হিট ‘কাবিল’য়ের পর রজনজিৎ ও রজনীকান্ত জুটির ‘কালা’ সিনেমটি ঘিরে শুরু থেকেই দর্শকের আগ্রহ ছিলো তুঙ্গে। এ ছবির জন্য পেছানো হয়েছিলো রজনীকান্ত-অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত ‘টু পয়েন্ট জিরো’ সিনেমার কাজও।

‘কালা’ সিনেমায় রজনীকান্ত ছাড়া আরও অভিনয় করছেন হুমা কুরেশি ও নানা পাটেকর। শুটিং সেটের কর্মীর মৃত্যুর ঘটনায় সাময়িকভাবে স্থগিত করা হয়েছে ছবির কাজ। মৃত্যুর ঘটনাটি তদন্ত করে দেখছে স্থানীয় পুলিশ প্রশাসন।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<