বিনোদন

যুবলীগের কমিটিতে নিক্সন চৌধুরী-ব্যারিস্টার সুমন নভেম্বর ১৫, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : আওয়ামী যুবলীগের ২০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এই কমিটিতে সদস্য হয়েছেন মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি ও ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা গ্রহণ করেছেন সংগঠনটির নেতারা।

অনুমোদন পাওয়া কমিটিতে সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে আছেন মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি। ২০১৪ সালে স্বতন্ত্র থেকে প্রার্থী হয়ে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন। সর্বশেষ ২০১৮ সালের নির্বাচনেও স্বতন্ত্র থেকে প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

অন্যদিকে আইন বিষয়ক সম্পাদক হিসেবে কমিটিতে আছেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সামাজিক নানা সমস্যা নিয়ে ফেসবুক লাইভ করে আলোচিত। ফেসবুকে বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে সরব থাকেন তিনি।

আরো পড়ুন:- সপরিবারে করোনায় আক্রান্ত আজিজুল হাকিম

প্রসঙ্গত, গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। সম্মেলনের প্রায় এক বছরের মাথায় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।
আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<