মুম্বাইয়ে ‘সত্তা’র ঝুলিতে দুই পুরস্কার

মুম্বাইয়ে ‘সত্তা’র ঝুলিতে দুই পুরস্কার নভেম্বর ২০, ২০১৮ ০ comments
Sotta

‘সত্তা’ সিনেমার দৃশ্যে শাকিব খান ও পাওলি দাম। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এবং কলকাতার আবেদনময়ী অভিনেত্রী পাওলি দাম অভিনীত প্রথম সিনেমা ‘সত্তা’। গেল বছরের শুরুতে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় আলোচিত এই ছবিটি। সোহানী হোসেনের গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করেন হাসিবুর রেজা কল্লোল। দর্শকের প্রশংসাসহ ছবিটি দেশ-বিদেশ থেকে বিভিন্ন সময় সম্মাননাও বয়ে এনেছে ছবিটি।

সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল মিউজিক অ্যাওয়ার্ড ২০১৮’-এ ‘সত্তা’র একটি গানের জন্য ‘সেরা গীতিকার’-এর পুরস্কার অর্জন করেন সোহানী হোসেন। এমন আনন্দ সংবাদের ঘোর কাটতে না কাটতেই এবার মুম্বাইয়ে ‘সত্তা’ অর্জন করলো আরো দুটি গুরুত্বপূর্ণ পুরস্কার।

সোমবার রাতে ভারতের মুম্বাইয়ের মেয়র অডিটোরিয়াম হলে ‘আজতক ফিল্ম অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করা হয়। জমকালো আয়োজনে যেখানে উপস্থিত ছিলেন ভারতীয় ফিল্মের নির্মাতাসহ তারকা অভিনেতা অভিনেত্রীরাও ছিলেন। আর এখানেই বাংলাদেশ থেকে সেরা চলিচ্চত্রের পুরস্কার দেয়া হয় ‘সত্তা’ চলচ্চিত্রকে। পুরস্কার গ্রহণ করেন ‘সত্তা’ চলচ্চিত্রের প্রযোজক ও কাহিনীকার সোহানী হোসেন।

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

আরো পড়ুন: বোনের স্বপ্ন জয় করতে ‘হার কেন মেনে নেব’

শুধু সেরা চলচ্চিত্রই নয়, সেরা পরিচালকের স্বীকৃতিও দেয়া হয় সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোলকে। পুরস্কার তুলে দেন ‘সনম বাওয়াফা’ খ্যাত পরিচালক ও প্রযোজক শাওয়ান কুমার।

মুম্বাইয়ে ‘আজতক ফিল্ম অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০১৮’-এর আসরে সত্তা ছাড়াও গানবাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসকে ‘উইন্ড অব চেইঞ্জ’ অনুষ্ঠানটির জন্য সম্মাননায় জানান আয়োজকরা।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<