বিনোদন

মুখার্জিবাড়ির পূজায় বচ্চন পরিবার অক্টোবর ৭, ২০১৯ ০ comments
jaya

ছবি- টুইটার

রঙিন ডেস্ক: দূর্গা পূজায় সামিল বচ্চন পরিবার। কাজলদের মুখার্জিবাড়ির পূজা মণ্ডপে অষ্টমীর অঞ্জলি দিলেন অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন স্ত্রী জয়া বচ্চনও। পরিচালক অয়ন মুখার্জিকেও দেখা গেল পূজা মণ্ডপে। ছিলেন অয়নের বাবা দেব মুখার্জি, রানি মুখার্জি ও সর্বানী মুখার্জি।

প্যান্ডেলে দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন তারকারা। সেসময় দেদার আড্ডা ও ছবি তোলার হিড়িক পড়ে গিয়েছিল। অমিতাভ সাদা কুর্তা পাজামা ও চাদর জড়িয়ে ছিলেন। জয়া এসেছিলেন লাল পার সাদা সিল্ক শাড়ি পরে।

আরো পড়ুন: মেট্রোর জন্য কাটা হচ্ছে গাছ, ফারহান-শ্রদ্ধার ক্ষোভ

অন্যদিকে কাজলও হলুদ-সবুজ সিল্কের শাড়ি পরেছিলেন। সর্বানী সেজেছিলেন লাল শাড়িতে। কাজলের ছেলেকেও ছবিতে দেখা গিয়েছে। দূর্গামূর্তির সামনে মাটিতে বসেই জমে উঠেছিল আড্ডা। এরপর সকলেই পূজার ভোগ খান সেখানে।

এদিকে ভারতীয় টিভি চ্যানেল সনি’র জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বানেগা কারোর পাতি’তে বলিউড শাহেনশা জানান, বচ্চন তার আসল পদবি নয়। তার পারিবারিক পদবি শ্রীবাস্তব। কিন্তু কিন্ডারগার্টেনে তাকে ভর্তি করার সময়ে তার বাবা হরিবংশ রাই বচ্চন, শ্রীবাস্তব পদবির পরিবর্তে বচ্চন পদবি লেখেন। বচ্চন পদবি কোনো জাত, ধর্ম বা বর্ণের প্রতীক নয়। সেই কারণেই এই পদবি গ্রহণ করে তার পরিবার। এবং সূচনা হয়েছিল তাকে দিয়েই। সূত্র: এই সময়

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<