মিমের বয়স ১৮!

মিমের বয়স ১৮! নভেম্বর ১১, ২০১৯ ০ comments
mim

ছবি- ফেসবুক

রঙিন ডেস্ক: ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭’ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় আগমন করেন বিদ্যা সিনহা মিম। ওই বছর প্রয়াত হুমায়ুন আহমেদ এর পরিচালনায় ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

এরপর ছোট পর্দায় দারুণ সরব ছিলেন এই লাক্স তারকা। আর বর্তমানে অনুরোধ রক্ষায় দুই-একটা নাটকে দেখা যায় তাকে। কেননা তিনি এখন পুরোদস্তুর চিত্রনায়িকা। ঢালিউডের পাশাপাশি টালিউডের সিনেমাতেও অভিনয় করছেন মিম। এরইমধ্যে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে চলচ্চিত্রেই ব্যস্ত সময় কাটাচ্ছেন মিম। যুক্ত হয়েছেন ওয়েব সিরিজেও।

গতকাল ১০ নভেম্বর ছিলো এই তারাকার জন্মদিন। শনিবার মধ্যরাত থেকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হন মিম। আর সকাল হতেই তার বাসায় বিভিন্ন বন্ধুরা উপহার পাঠান। ফোন এবং খুদেবার্তায়ও শুভেচ্ছা পাঠাচ্ছেন।

এবার মিমের বয় কত হলো জানতে চাইলে অভিনেত্রী বলেন, “আমার বয়স ১৮। তবে, মেয়েদের বয়স জিজ্ঞেস করতে নেই। এটা গোপন রাখতে হয়। নায়িকা বলে বলছি না। কোনো মেয়ের বয়স জিজ্ঞেস করতে নেই, হাহাহা…”

আরো পড়ুন: পোশাকে রাখির এলার্জি!

এবার জন্মদিনে কোথাও বেড়াতে যাওয়া হয়নি মিমের। কারণ এদিন বাইরে ঝিরঝির বৃষ্টি ছিলো। বাইরে না গেলেও এই মেঘলা দিলে খিচুড়ি খেতে ভালোবাসেন অভিনেত্রী। খিচুড়ির সঙ্গে ভাজা মাছ হলে আর চাই না মিমের। মায়ের হাতের রান্নাই তার বেশি পছন্দ।

মিম বলেন, সারাবছর কমবেশি উপহার পাই। তবে জন্মদিনের উপহারগুলো আমার কাছে স্পেশাল। এদিনে কেউ যদি আমাকে একটি চকলেটও দেন, তবে সেটা আমি পরমভাবে গ্রহণ করি। তবে বছরের অন্যদিন, উৎসবে আমাকেও অন্যদের উপহার দিতে হয়। তখন মনে হচ্ছে, যাকে যা উপহার দিচ্ছি সেটা আবার তার ভালো লাগবে তো! কিন্তু উপহার দেয়ার চেয়ে, পেতে বেশি ভালো লাগে।

সর্বশেষ মিম অভিনীত ‘সাপলুডু’ ছবি মুক্তি পেয়েছে। জানালেন জন্মদিনের রেশ না কাটতেই চলতি সপ্তাহে থেকে আবারো ‘পরান’ সিনেমার কাজ শুরু করবেন। বললেন, এ ছবিতে কাজের জন্য কোনো মেকআপ নেইনি। চরিত্রের নাম অনন্যা। মেকআপ ছাড়াও শুটিং করতে কোনো চাপ কাজ করেনি। তিনি জানান, টানা বেশ কয়েক দিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০ নভেম্বর থেকে সিয়ামের বিপরীতে ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<