মিথিলার গলায় সৃজিতের লেখা গান

মার্চ ২৮, ২০২০ ০ comments
mithila

ছবি- টুইটার

রঙিন ডেস্ক: “সকালের আলো মেখে চার চাকা পায়ে, কবে দূর, যাবে আবার! বৃষ্টিতে ভেজা চোখে রেলিং তাকায়, খুঁজে সুর, পাবে আবার ! সেই হারানো চড়ুইয়ের ডাক, বলে যে গেছে সে চলে যাক!” গানটি মৈনাক ভৌমিকের ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’-এর জন্য লিখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। নীল দত্তের সুরে গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। এবার এই গানই শোনা গেল সৃজিতের অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলার গলায়।

করোনা ঠেকাতে আপাতত ভিন দেশের নাগরিকদের ভিসা দেওয়া বন্ধ রেখেছে কেন্দ্র। আর সেকারণেই আনুষ্ঠানিক বিয়ের পর থেকে একে অপরের থেকে আলাদাই থাকতে হচ্ছে সৃজিত-মিথিলাকে। সৃজিত রয়েছেন কলকাতায়। আর মিথিলা তার ঢাকার বাড়িতে রয়েছেন। করোনার প্রকোপে কাছে আসার উপায় নেই। অগত্যা দেখা ও কথার জন্য ভিডিও কলই ভরসা। একথা নিজেই জানিয়েছিলেন মিথিলা।

 

View this post on Instagram

 

#covid_19 #home_quarantined #familytime #loveinthetimeofcorona

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

আরো পড়ুন: নয় দিন পর সন্তানদের কাছে ফিরলেন শাওন!

এদিকে হোম কোয়ারেন্টাইনে থাকার মধ্যেই নিজেই গিটার বাজিয়ে গান ধরলেন সঙ্গীতশিল্পী মিথিলা। তার গলায় উঠে এল সৃজিত মুখোপাধ্যায়ের লেখা ‘তুমি এবার’ গানটি।

নিজের লেখা এই গানটি স্ত্রীর গলায় শুনে আবেগতাড়িত সৃজিত মুখোপাধ্যায়ও এটিকে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

#workfromhome #covid_19

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

প্রসঙ্গত, অনেকেই হয়তবা জানেন না সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং সঙ্গীতশিল্পী। এর আগে মিথিলা নিজেও বেশকিছু গানের লিরিক্স লিখেছেন। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<