মা-বাবার পাশে সমাহিত হলেন আমজাদ হোসেন

ডিসেম্বর ২৩, ২০১৮ ০ comments
amzad

কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেন। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: কিংবদন্তি নির্মাতা, অভিনেতা, গীতিকার ও লেখক আমজাদ হোসেনকে তার ইচ্ছা অনুযায়ী জামালপুর শহরে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে জামালপুর সদর হাইস্কুল মাঠে আমজাদ হোসেনের পঞ্চম জানাজা হয়। জানাজা শেষে ১১টা ২০ মিনিটে আমজাদ হোসেনকে জামালপুর পৌর কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়। খবরটি নিশ্চিত করেছেন তার বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুলের স্ত্রী ও নাট্য নির্মাতা রাশেদা আক্তার লাজুক।

amjad-hossain

শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আমজাদ হোসেনের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে। ছবি- সংগৃহীত

আরো পড়ুন: নতুন পরিচয়ে মেহজাবিন

এর আগে শনিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছিল আমজাদ হোসেনের মরদেহ। ১১টা থেকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন করে সেখানে। এরপর সেখান থেকে নিয়ে যাওয়া হয় বেসরকারি টেলিভিশন এটিএন-এর সামনে। সেখানে অল্প কিছুক্ষণ রেখে সোয়া ১টার দিকে নেয়া হয় এফডিসিতে। এরপর তেজগাঁওয়ের চ্যানেল আই কার্যালয়ে জানাজা শেষে জামালপুরে নিয়ে হয় আমজাদ হোসেনের মরদেহ।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আমজাদ হোসেনের মরদেহ শহীদ মিনারে রাখা হয়। ছবি- সংগৃহীত

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আমজাদ হোসেনের মরদেহ শহীদ মিনারে রাখা হয়। ছবি- সংগৃহীত

প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর প্রধানমন্ত্রীর সহায়তায় ২৮ নভেম্বর রাতে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেওয়া হয়। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ ডিসেম্বর দুপুরে মারা যান আমজাদ হোসেন। সূত্র: চ্যানেল আই অনলাইন

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<