মডেল হলেন ইমরান-এশা

মডেল হলেন ইমরান-এশা অক্টোবর ২৮, ২০১৫ ০ comments

রঙিন ডেস্ক: সম্প্রতি হৃতিক রোশন ও সোনম কাপুর ‘ধীরে ধীরে’ গানের নতুন সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হন। গানটির ভিডিওটি বেশ সাড়া ফেলেছে। তাই প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের স্বত্ত্বাধিকারী ভূষণ কুমার এবার বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান ও বলিউড অভিনেত্রী এশাকে নিয়ে নিলেন।

হাশমি ও এশা গুপ্তা ‘জান্নাত টু’ ও ‘রাজ থ্রি’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। তবে এবার তারা একসঙ্গে মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। গোয়ার পানাজিতে ছাপোরা বন্দরে ভিডিওটির দৃশ্যধারণ শুরু হয়েছে গত ২৬ অক্টোবর থেকে।

ভিডিওটির নির্দেশনা দিচ্ছেন ‘তেভার’খ্যাত পরিচালক অমিত শর্মা। ‘ম্যায় রাহু ইয়া না রাহু’ শিরোনামের হালকা মেজাজের রোমান্টিক ধাঁচের গানটি গেয়েছেন আরমান মল্লিক। রেশমী বিরাগের লেখা গানটিতে সুর করেছেন আমাল মল্লিক।এতে প্রেম, বন্ধুত্ব, নস্টালজিয়া, উন্মাদনা আর হৃদয় ভাঙার বক্তব্য রয়েছে।

এদিকে ইমরান এখন ‘আজহার’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। তিনি বলেছেন, ‘আড়াই মাস আগে ভিডিওটির প্রস্তাব পেয়েছিলাম। তখন ‘আজহার’-এর শুটিং করছিলাম। গত মাসে গানটি শুনে দারুণ লেগেছে। খুবই সুন্দর গান। এশা অভিনেত্রী হিসেবে এখন অনেক পরিণত। ওর সঙ্গে আবার কাজটা উপভোগ করছি।’

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<