ভৌতিক গল্পের ‘হাজার বত্রিশ’

ভৌতিক গল্পের ‘হাজার বত্রিশ’ নভেম্বর ১৫, ২০১৮ ০ comments
nisho rongginn

‘হাজার বত্রিশ’ নাটকের দৃশ্য। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: জাফর সাহেবের সারাজীবনের স্বপ্ন ছিল একটি বাড়ি করার, করেনও। বাড়ির নাম্বার হাজার বত্রিশ। কিন্তু সে সুখ তার সইলো না। তার স্ত্রী মারা গেলেন। এখান থেকেই নাটকের গল্পের শুরু। তিনি ছেলেমেয়েদের নিয়ে দোতলায় থাকেন। একতলা ভাড়া দিয়ে রাখলেও কেউ এখানে থাকতে চায় না। কেমন যেন ভূতুরে ব্যাপার আছে এখানে। সবাই বলে রাতে জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়।

কেউ কেউ আবার হেসে উড়িয়ে দেয় এমন সব কথাকে। কিন্তু তার পরেও মাসের পর মাস হাজার বত্রিশ নম্বর বাড়ির সামনে ঠেলা গাড়ি দেখা যায়। টিকে থাকতে পারে না কোনো পরিবারই। এভাবেই গল্পের আবর্তে গল্প তৈরী হয়। আর দর্শক দেখতে পাবেন একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় জাফর সাহেবের ‘হাজার বত্রিশ’ বাড়ির নীচ তলায়।

আরো পড়ুন: ‘দহন’র নতুন পোস্টারে সিয়ামের সাথে পূজা-মম

ভৌতিক গল্পের ধারাবাহিকটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নাটকটির রচনা করেছেন পান্থ শাহরিয়ার ও পরিচালনা করেছেন যৌথভাবে শৌর্যদীপ্ত সূর্য ও মানসুর আলম নির্ঝর। প্রযোজনা সংস্থা পথিক নাটকটির প্রযোজনা করেছে।

নিশো ছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, রুনা খান, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, প্রতি বুধবার ও বৃহস্পতিবার রাত ৮টায় একটি বেসরকারি চ্যানেলে ‘হাজার বত্রিশ’ প্রচার হবে।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<