বিনোদন

ভালোবাসা দিবসে তাহসান-তিশার চমক! জানুয়ারি ৩১, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক: প্রেম-বিরহের গানের গায়ক কিংবা রোমান্টিক গল্পের নায়ক- দুই আসনেই সমান জনপ্রিয় তাহসান। তরুণ-তরুণীদের কাছে তার কাজ একটু বেশিই মনযোগ পায়। ভালোবাসা দিবস উপলক্ষে তাহসানের গান বা নাটক দর্শকের জন্য বিশেষ আকর্ষণ। গত কয়েক বছরের হিসেবটা এমনই। আর তাহসান-তিশা জুটির দর্শকের বেশ প্রিয়।

তাই এবারও বিশ্ব ভালোবাসা দিবসে পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেতা তাহসান ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ‘তোমায় ভেবে লেখা’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে এ জুটিকে।

নাটকের গল্পে একজন সংগীতশিল্পীর জীবনের উত্থান-পতন, প্রেম, সংকট ও সম্ভাবনার গল্প উঠে এসেছে। ইমরাউল রাফাত পরিচালিত এ নাটকে তাহসানকে একজন কণ্ঠশিল্পীর চরিত্রে দেখা যাবে বলেও জানিয়েছেনে এ নির্মাতা।

এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘এ নাটকের গল্প পুরোপুরিই ভালোবাসাকেন্দ্রিক। প্রতি বছরই ভালোবাসা দিবসে আমার শ্রোতা-ভক্তদের জন্য বিশেষ কিছু চমক থাকে। এটা তারই অংশ।’

রাজধানীর বনানীতে নাটকটির শুটিং হয়েছে। এ নাটকেও তাহসানের গাওয়া একটি গান থাকবে। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন গায়িকা কুহু। তাহসান-তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- সাফা কবির, নাবিলা ইসলাম, বাপ্পী আশরাফ প্রমুখ।

ভালোবাসা দিবসে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও জানান এ নির্মাতা।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<