ভক্তের কাণ্ডে বিরক্ত কারিনা!

ভক্তের কাণ্ডে বিরক্ত কারিনা! জানুয়ারি ১৪, ২০২০ ০ comments
kareena-kapoor

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: প্রিয় তারকাদের নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। সেলফি তোলা, অটোগ্রাফ নেয়া বা একটু হাত মেলানোর ইচ্ছা প্রায় ভক্তেরই হয়। কিন্তু মাঝে মাঝে ভক্তদের সেই উন্মাদনা বাড়াবাড়ি পর্যায়ে চলে যায়। আর এ জন্য ভোগান্তিতে পড়তে হয় তারকাদের। মুম্বাইতে এমনই এক ভক্তের খপ্পরে পড়েছিলেন কারিনা কাপুর খান।

মুম্বাই ফেরার পর এয়ারপোর্টে এক ভক্ত সেলফি তুলতে চান কারিনার সঙ্গে। কারিনাও রাজি হয়ে যান। তবে একটি সেলফিতে সন্তুষ্ট হননি সেই ভক্ত। ছবি ভালো না আসার অজুহাতে কারিনাকে আবার থামিয়ে ছবি তুলেন তিনি।

আরো পড়ুন: এরাই দীপিকার জীবনের আনন্দ!

এরপর কারিনা হেঁটে গাড়ির দিকে রওনা হলে তৃতীয়বার ছবি তোলার জন্য তাকে থামান সেই ভক্ত। এতে খুব বিরক্ত হয়ে কারিনা সেই ভক্তকে থামতে বলেন। শুধু কারিনা নন, এমন আচরণে আশেপাশের মানুষজনও বিরক্তি প্রকাশ করেছে। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে অক্ষয়-কারিনা জুটির ‘গুড নিউজ’ সিনেমাটি। ছবিটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। এছাড়া আগামী ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা কারিনার ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। এই ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা যাবে তাকে। বর্তমানে আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা ছবির শুটিং করছেন কারিনা। এবছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি। সূত্র: ডেকান ক্রনিকল

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<