বিয়ে করলেন ক্রিকেটার সাদমান

বিয়ে করলেন ক্রিকেটার সাদমান জুলাই ২৫, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : করোনা ভাইরাসের মহামারীতে ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় সুযোগ পেয়ে জীবনের নতুন ইনিংস শুরু করার কাজটি সেরে ফেলতে দেখা যাচ্ছে ক্রিকেটারদের। ক’দিন আগে মোসাদ্দেকের দ্বিতীয় বিয়ের পর, নাজমুল হোসেন শান্তরও গাঁটছড়া বাধা হয়ে গেছে। এবার অস্ট্রেলিয়ায় অস্ত্রোপচারের কাটাকাটি থেকে উঠে এসে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ওপেনার সাদমান ইসলাম অনিক। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই তরুণ ক্রিকেটার।

গত বৃহস্পতিবার (২৪ জুলাই) সাদমানের সঙ্গে একটি মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আসলে এই মেয়েটিই সাদমানের স্ত্রী। ছবি দেখেই অনুমান করা যায় যে, এটি গায়ে হলুদের একটি ছবি। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে সাদমানের স্ত্রীর মাধ্যমেই।

বিস্তারিত কিছু জানা না গেলেও এটুকু জানা গেছে যে, সাদমানের স্ত্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। বিশ্ববিদ্যালয়টিতে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে অধ্যয়ন করছেন তিনি।

২০১৮ সালে জাতীয় দলের হয়ে প্রথম মাঠে নামার সুযোগ পান সাদমান ইসলাম অনিক। ওই বছরের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় সাদমানের। এখন পর্যন্ত ছয়টি টেস্ট ম্যাচ খেলার সুযোগ হয়েছে তার। যেখানে ব্যাট হাতে সাদমানের সংগ্রহ ২৭৫ রান। অভিষেক ম্যাচে করা ৭৬ রানই এখনো তার সর্বোচ্চ ইনিংস।

ঢাকার এই ক্রিকেটার ঘরোয়া ক্রিকেটে দারুণ প্রতিভার স্বাক্ষর রেখেই আন্তর্জাতিক ক্রিকেটে এসেছেন। প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৪ ম্যাচে সাদমানের সংগ্রহ ৩৭১২ রান। শতক হাঁকিয়েছেন আটটি ও অর্ধশতকের সংখ্যা ২০টি। ব্যাটিং গড় ৪৫.২৬। ইনিংস সর্বোচ্চ রান ১৮৯।

জাতীয় দলে এখনো রঙিন পোশাকে সুযোগ না পেলেও তিনি পাদপ্রদীপের আলোয় আসেন ২০১৭ সালের বিপিএলে ঢাকা ডায়নামাইটসে সুযোগ পাওয়ার মাধ্যমে। মাত্রই নয় ম্যাচের টি-টোয়েন্টি ক্যারিয়ার তার। তবে লিস্ট এ ক্রিকেটে ৫৯ ম্যাচে ৩৮.৫০ গড়ে সাদমানের সংগ্রহ ২১১৮ রান। যেখানে ১৩টি শতকের পাশাপাশি রয়েছে দুইটি দ্বি-শতকও।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<