বিয়ে করলেন অভিনেত্রী ঈশানা

বিয়ে করলেন অভিনেত্রী ঈশানা জুলাই ১১, ২০১৯ ০ comments
ishana 2

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: দুই বছর ধরে সারিফ চৌধুরীর সঙ্গে প্রেম করছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান, যার পরিণতি পেল বুধবার (১০ জুলাই) বিকালে। হ্যাঁ। বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী ঈশানা খান। বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের খবরটি বুধবার সন্ধ্যায় জানিয়েছেন ঈশানা। তিনি জানান, পাত্র সারিফ চৌধুরী। যিনি পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, থাকেন সিডনীতে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়েছে।

ঈশানা খান জানান, ১৩ জুলাই তার স্বামী সারিফ চৌধুরী সিডনী ফিরে যাবেন। সেজন্য ২ দিনের মধ্যে সিদ্ধান্ত নিয়ে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়েছে। বলেন, সারিফের সঙ্গে আমিও সিডনি যাবো। সেজন্য বিয়েটা সেরে ফেলতে হলো।

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

আরো পড়ুন: ‘ট্রোলিংকে পাত্তা দেই না’

ঈশানা বলেন, বুধবার রাতে বনানী ক্লাবে আমাদের দুই পরিবাবের গেট-টুগেদার হচ্ছে। কথা প্রসঙ্গে তিনি বলেন, আপাতত অভিনয় থেকে দূরে থাকবো। সংসারে মনোযোগী হতে চাই। সিডনিতেই বেশি থাকা হবে। অভিনয় করবো কিনা সেটা এখনই বলতে পারছি না!

সকলের কাছে দোয়া চেয়ে ঈশানা খান বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

ishana

ছবি- সংগৃহীত

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগীতায় প্রথম রানার আপ হয়েছিলেন ঈশানা খান। এরপর বিজ্ঞাপন, নাটক, টেলিছবিতে কাজ করে তিনি পরিচিতি লাভ করেন। সূত্র: চ্যানেল আই অনলাইন

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<