বিজয়ের মাসে আসছে ‘বন্ধন’

বিজয়ের মাসে আসছে ‘বন্ধন’ নভেম্বর ১৯, ২০১৮ ০ comments
bandhon1

‘বন্ধন’ সিনেমার দৃশ্য। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: পাঁচ তরুণ-তরুণীর বন্ধুত্ব, রোমান্স এবং তারুণ্যে উদ্দীপ্তে সাজানো ‘বন্ধন’ ছবির কাহিনী। অনন্য মামুন পরিচালিত এই ছবিটি বিজয়ের মাসে (ডিস্বেম্বর) মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যে ছবির পুরো কাজ শেষ হয়েছে। মুক্তির আগে টুকটাক যেসব কাজ বাকি থাকে, সেগুলো এখন সম্পন্ন করা হচ্ছে।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ২০১৬ সালের ডিসেম্বরে শুটিং শুরু হয়েছিল ‘বন্ধন’ ছবির। এরপর শিল্পীদের শিডিউল জটিলতা, প্রযোজকের আর্থিক অবস্থা সবকিছুর জন্য থেমে ছিল বন্ধনের কাজ। অবশেষে সব কাজ শেষ। এক ডিসেম্বরে শুরু করে আরেক ডিসেম্বরে মুক্তি দিচ্ছি। এখন থেকে গান, টিজার, আপডেট সবকিছুর আপডেট দেয়া হবে। চলতি সপ্তাহে ‘বন্ধন’ জমা পড়বে সেন্সর বোর্ডে। বিজয়ের মাসেই ছবিটি দর্শক দেখতে পাবেন।

আরো পড়ুন: মুগ্ধতায় শেষ হলো আন্তর্জাতিক লোকসংগীত উৎসব

মোস্ট ওয়েলকাম, আমি শুধু চেয়েছি তোমায়, অস্তিত্ব ছবির পরিচালক অনন্য মামুন জানান, আমাদের যাপিত জীবনে পরিবারের সঙ্গে সন্তানদের সম্পর্কের মধ্যে বেশির ভাগ ক্ষেত্রেই দূরত্ব কাজ করে। যদি আমরা এই দূরত্ব কমাতে পারি তাহলে সমাজে কখনোই কোন সন্ত্রাসীর জন্ম হবে না। প্রকৃতপক্ষে আমাদের জীবনে সবার আগে বন্ধনটা প্রয়োজন। সেই প্রেক্ষাপট আছে আমার ‘বন্ধনে’।

‘বন্ধন’ ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা মামুন নিজেই। প্রযোজন প্রতিষ্ঠান লাইভ টেকনোলোজিসের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন, অর্চিতা স্পর্শিয়া, শিপন মিত্র, এমি, তানভীর, মৌমিতা, ডন, ইভার সাইর, মিশা সওদাগর প্রমুখ। সূত্র: চ্যানেল আই অনলাইন

এসএল/এএইচ

এসজেডকে

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<