বাবার সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনাম!

বাবার সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনাম! সেপ্টেম্বর ১৪, ২০১৯ ০ comments
Anil-Kapoor

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: চলতি মাসের ২০ তারিখে মুক্তি পাবে ‘দ্য জোয়া ফ্যাকটর’। পরিচালক অভিষেক শর্মার এই সিনেমায় দেখা যাবে সোনাম কাপুর এবং ডালকার সালমানকে। মুক্তির আগে বর্তমানে সিনেমার প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর এবং ডালকার সালমান।

প্রমোশনের মাঝেই এবার বলিউডে নেপোটিজম (বংশ পরম্পরায় পাওয়া কাজ) নিয়ে মুখ খুললেন সোনাম কাপুর। তিনি বলেন, যে পরিবারের মেয়ে তিনি, তার জন্য নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। ডালকার সালমান এবং তার বাবারা ভালো ভালো কাজ করে, ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। তারা কখনো বাবাদের দৌলতে ইন্ডাস্ট্রিতে কাজ পাননি বলেও জানান সোনাম কাপুর।

শুধু তাই নয়, তার বাবা অনিল কাপুর কখনো মেয়ের ফোন নম্বরও কাউকে দেন না, কাজের জন্য। প্রসঙ্গত, ডালকার সালমান হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মামুথির ছেলে।

আরো পড়ুন: জিজ্ঞাসাবাদে পুলিশকে যা জানালেন চিত্রনায়িকা সিমলা

বলিউডে নেপোটিজম রয়েছে বহাল তবিয়তে। যার ফলে রণবীর কাপুর থেকে শুরু হৃত্বিক রোশন, সোনাম, কাপুর, আলিয়া ভাটরা বি টাউনে পসার জমিয়ে বসেছেন বলে একাধিকবার দাবি করেন কঙ্গনা রানাওয়াত।

শুধু তাই নয়, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরও সেই কারণে বার বার আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ানদের নিজের সিনেমায় বার বার কাস্ট করেন বলেও তোপ দাগেন কঙ্গনা। যদিও বলিউডে নেপোটিজম নেই বলে পালটা দাবি করেন করণ জোহর, সাইফ আলি খানরা। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<