‘বাবার মতো ছিলেন রাজ্জাক’

আগস্ট ২২, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : নায়করাজ রাজ্জাকের মহাপ্রস্থানে শোক বইছে টালিউড অঙ্গনেও। কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ ও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত গভীর শোক জানিয়েছেন। বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রসেনজিৎ লিখেছেন, রাজ্জাক ছিলেন তার বাবার মতোই।

নব্বইয়ের দশকে বাংলাদেশে দারুণ ব্যবসাসফল হয়েছিল রাজ্জাকের ‘বাবা কেন চাকর’ ছবিটি। সেটি পরে কলকাতায় নতুন করে নির্মিত হয়েছিল। সেই ছবিতে রাজ্জাকের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। কলকাতাতেও বক্স অফিসে ঝড় তুলেছিল ছবিটি।

প্রসেনজিৎ রাজ্জাকের সঙ্গে তার স্মৃতির কথা উল্লেখ করেছেন ফেসবুক ও টুইটার পোস্টে লেখেন, ‘তিনি আমার বাবার মতো ছিলেন, থাকবেন। তার সঙ্গে অনেক ছবি করেছি। তার আকস্মিক মৃত্যু কেবল ফিল্ম ইন্ডাস্ট্রিকেই নয়, আমার হৃদয়কেও ব্যথিত করেছে। তার মৃত্যুর খবর শুনে খুব কষ্ট পাচ্ছি। শান্তিতে থাকবেন রাজ্জাক সাহেব।’

rituparnaঋতুপর্ণা বেদনাহত রাজ্জাকের মৃত্যুতে, ‘রাজ্জাক স্যারের মৃত্যু আমার কাছে বেদনাদায়ক! কষ্টে কিছু লিখতে পারছি না। আমরা ‘বাবা কেন চাকর’ এবং অন্য আরো অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছি। শান্তিতে থাকুন তিনি।’

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ তাদের ফেসবুকে প্রয়াত গুণী এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। তারা লিখেছে, ‘অভিনেতা রাজ্জাকের আকস্মিক মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি। তিনি সব সময় আমাদের স্মৃতিতে থাকবেন। আমরা প্রসেনজিৎ ও তার সঙ্গে “অন্নদাতা” করেছিলাম। শান্তিতে থাকবেন রাজ্জাক সাহেব।’সূত্র : প্রথম-আলো।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<