বাবার জন্মদিনে প্রেমিককে নিমন্ত্রণ

ফেব্রুয়ারি ১৮, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : বাবা রণধীর কাপুরের ৭০তম জন্মদিনে প্রেমিক সন্দীপ তোশনিওয়ালকে নিমন্ত্রণ জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। এদিন আনুষ্ঠানিকভাবে সকলের সঙ্গে সন্দীপকে পরিচয় করিয়ে দিয়েছেন কারিশমা। এমনকি একসঙ্গে সময়ও কাটিয়েছেন তারা।

জন্মদিনের অনুষ্ঠানে কারিশমার মা এক সময়ের ববিতা কাপুরের সঙ্গেও কথা বলতে দেখা গিয়েছে সন্দীপকে। যার কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে।

karishma-inner120170218125715মুম্বাইয়ের একজন ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়াল। প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর থেকে মন দেওয়া-নেওয়া চলছে কারিশমা ও সন্দীপের। এমনকি গত বছরের ডিসেম্বরে গুঞ্জন উঠেছিলো কারিশমার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন সন্দীপ। তবে প্রেমের কথা স্বীকার করলেও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি কেউ।

karishma-inner20170218125703তবে খারাপ খবর হলো, তাদের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছে সন্দীপের স্ত্রী। কেননা তাদের এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। এ প্রসঙ্গে ‘বিবি নাম্বার ওয়ান’খ্যাত এই অভিনেত্রীর একটি সূত্র জানায়, সন্দীপ এবং তার স্ত্রীর ডিভোর্স ফাইল এখনও চূড়ান্ত হয়নি। এছাড়া তার দুটি কন্যা সন্তানও রয়েছে।

ওই সূত্র আরও জানায়, তারা তাদের সম্পর্ক নিয়ে অনেক সিরিয়াস। জীবনের শেষ সময় পর্যন্ত একসঙ্গে কাটাতে চান তারা। এ বছরের শেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারেন তারা।

সালে সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিলো কারিশমার। কিন্তু বিয়ের এক বছর পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। কেননা প্রিয়াঙ্কা চাটওয়াল নামে দিল্লির এক তরুনীর সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিলো সঞ্জয়ের। এরপর গত বছর বিচ্ছেদ হয়ে যায় তাদের।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<