বাংলায় আসছে ‘রোবট’

বাংলায় আসছে ‘রোবট’ অক্টোবর ২৩, ২০১৯ ০ comments
robot

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: প্রায় ৯ বছর আগে যখন দক্ষিণী সুপাস্টার রজনীকান্ত-এর ‘রোবট’ সিনেমাটি মুক্তি পায়, তখন বাংলার সিনেমা হলগুলিতে দর্শকের ভিড় ছিল নজরে পড়ার মতো। একে রজনীকান্ত, তার উপর ঐশ্বরিয়া রাই বচ্চন; সবমিলিয়ে এই ছবি নিয়ে দর্শকের উচ্ছ্বাসের অন্ত ছিল না। তামিল সায়েন্স ফিকশন সেই ছবিটি এবার আসছে বাংলা ভাষায়। অর্থাৎ ছবিটির বাংলা ডাবিং করা ভার্সন দেখতে পাবেন দর্শক খুব তাড়াতাড়ি। তবে বড়পর্দায় নয়, ছোটপর্দায়।

সান বাংলা-তে শুরু হতে চলেছে ব্লকবাস্টার রবিবার। জলসা মুভিজ অথবা জি বাংলা সিনেমা-র মতোই এই চ্যানেলেও এবার রবিবারের দুপুরে দর্শক দেখতে পাবেন দক্ষিণী ছবির বাংলা ডাবিং করা ভার্সন। সান এন্টারটেনমেন্ট নেটওয়ার্ক দক্ষিণ ভারতের সবচেয়ে বড় বিনোদন কোম্পানিগুলির অন্যতম। টেলিভিশন চ্যানেল থেকে ছবি প্রযোজনা- সবকিছুই করে থাকে এই গ্রুপ।

আরো পড়ুন: সিকুয়্যালে আসতে পারে ‘ওয়ার’!

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত, রজনীকান্ত-এর ছবি ‘রোবট’-এর প্রযোজক ও ডিস্ট্রিবিউটর ছিল সান পিকচার্স। সেই সব ছবিগুলির বাংলায় স্যাটেলাইট রাইটস স্বাভাবিকভাবেই রয়েছে সান বাংলা-র হাতে। দক্ষিণের সেই জনপ্রিয় ছবিগুলিই দেখা যাবে প্রতি সপ্তাহে। আগামী রবিবার (২৭ অক্টোবর) দুপুর ৩টায় রয়েছে ‘রোবট’। এই সিনেমাটি বক্স অফিসে বিপুল সাফল্য পেলেও সমালোচকরা বেশ কড়া সমালোচনাই করেছিলেন।

আর এই ছবির গল্পেও সেই ফ্র্যাঙ্কেনস্টাইন-এর ছায়া দেখতে পাবেন দর্শক। তবে কোনো যুক্তি-বিশ্লেষণ নিয়ে মাথা না ঘামিয়ে নেহাত রবিবারের বিকেলে মনোরঞ্জন চাইছেন যে দর্শক, তারা দেখতেই পারেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<