‘বলিউড করণের বাবার সম্পত্তি নয়’

‘বলিউড করণের বাবার সম্পত্তি নয়’ মার্চ ১০, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : বলিউডে অনেক অভিনেতার সঙ্গেই কঙ্গনা রানাউতের সম্পর্ক বেশি একটা ভালোনা। নিজের কটুক্তিকর মন্তব্যের কারণে সমালোচনাতেও পড়তে হয়েছে বারবার। তবে নিজের মন্তব্য থেকে একচুল ও নড়েননি। কিন্তু আরো এক তারকার সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন কঙ্গনা। তিনি হলেন বলিউড পরিচালক করণ জোহর। কিছুদনি আগে করণ জোহরের টক শো-তে উপস্থিত হন কঙ্গনা। অনুষ্ঠানে করণকে কড়া কথা শুনিয়ে আসেন তিনি। শো-তে চুপ থাকলেও পরবর্তীতে কঙ্গনাকে মিডিয়া ছেড়ে দিতে বলেন নির্মাতা। এবার সেই জবাব দিতে গিয়ে করণকে ‘ভাড়া করা সঞ্চালক’ বললেন ‘কুইন’ অভিনেত্রী।

kjo-kangana-eroকফি উইথ করণ- শোতে করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ ও ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এ প্রসঙ্গে করণকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কঙ্গনা আমার অতিথি ছিলেন এবং যা বলেছেন তা আমার শুনতে হয়েছে। যখন তিনি বলেছেন, ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’, আমি বলতে চেয়েছিলাম, আমি কি আমার ছেলে, মেয়ে, ভাগ্নে-ভাগ্নি অথবা আত্মীয়দের নিয়ে কাজ করছি? এ ছাড়া তিনি আমাকে ‘মুভি মাফিয়া’ বলে উল্লেখ করেন। আমরা কাকে নিয়ে কাজ করবো সেটি আমাদের একান্তই নিজস্ব ব্যাপার। আমার পছন্দ হয় না বলেই হয়তো তাকে নিয়ে আমি কোনো কাজ করি না। সবকিছু পছন্দ না হলে সিনেমাজগত ছেড়ে দিতে পারেন তিনি!’

এ কারণেই পাল্টা মন্তব্য ছুঁড়ে কঙ্গনা বললেন, ‘বলিউড করণের বাবার সম্পত্তি নয়। এই ইন্ডাস্ট্রি প্রতিটি ভারতীয়দের বিশেষ করে আমার মতো বাইরের মানুষের জন্য, যাদের বাবা-মায়ের অভিনয় প্রশিক্ষণ দেওয়ার কোনো সামর্থ নেই। এখান থেকে আমি কাজ শিখে টাকা উপার্জন করি এবং তা নিউ ইয়র্কে আমার পড়াশুনার কাজে ব্যবহার করি। তাই আমাকে এই ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে যাওয়ার বলার অধিকার কারও নেই। আমি কোথাও যাচ্ছি না করণ জোহর।’

করণ বলেছিলেন- তিনি নাকি চাইলে কঙ্গনার মন্তব্য এডিট করে বাদ দিতে পারতেন। এই প্রসঙ্গ ধরে কঙ্গনা আরও বলেন, প্রতিটি চ্যানেলই টিআরপি চায়। আর করণ তো একজন ভাড়া করা সঞ্চালক মাত্র! কঙ্গনা আরও জানিয়েছেন, তিনি দরকারমত প্রতিটি কার্ড খেলেন। তার এই লড়াই কোনও নির্দিষ্ট ব্যক্তির বিরুদ্ধে নয়, মানসিকতার বিরুদ্ধে। তার যুদ্ধ করণ জোহরের বিরুদ্ধে নয়, পুরুষতান্ত্রিক মানসিকতার বিরুদ্ধে।

এছাড়াও করণ অভিযোগ করেছিলেন, কঙ্গনা সবসময়ে মেয়ে হওয়ার সুবিধা নেয়ার চেষ্টা করেন এবং ‘তিনি পরিস্থিতির শিকার’- এমনভাবে নিজেকে সবসময়ে তুলে ধরতে চান। এই মন্তব্যের জবাব দিতে গিয়ে কঙ্গনা বলেন, ‘করণ তার মন্তব্যের মধ্যে দিয়ে নারীদেরই অসম্মান করেছেন।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<