বিনোদন

বরফ কি গলছে? সেপ্টেম্বর ১৬, ২০১৯ ০ comments
joy-joy-durga-ma

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। অন্যদিকে বিয়ে করে সুখে সংসার করছেন রাজ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফলে এক পর্দায় তো দূরের কথা, দীর্ঘ সময় কথাও বন্ধ ছিল মিমি-শুভশ্রীর। কিন্তু ধীরে ধীরে বদলাচ্ছে সমীকরণ। বরফ গলতে শুরু করেছে মিমি ও শুভশ্রীর মধ্যে।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজও করেছেন মিমি ও শুভশ্রী। একই পর্দায় দেখা যাচ্ছে নুসরত জাহানকেও। দূর্গাপূজা উপলক্ষে তৈরি এই বিজ্ঞাপনী গানে তিন নায়িকাকেই শাড়িতে দেখা যাচ্ছে।

আরো পড়ুন: ট্রোলের উত্তরে কী বললেন মিলিন্দ?

এই বিজ্ঞাপনটির পরিচালনা করেছেন স্বয়ং রাজ চক্রবর্তী। গানটির পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। এই গানের টিজার মুক্তি পেল রবিবার। খুব শীঘ্রই পুরো গানটি মুক্তি পাবে। তবে তিন নায়িকাকে এক ফ্রেমে দেখে খুশি তাদের ভক্তরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি পরিণীতা। এই ছবিতে শুভশ্রীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এই মুহূর্তে তিনি তার পরবর্তী ছবি গর্ভধারিনী নিয়ে ব্যস্ত। অন্যদিকে মিমি চক্রবর্তী এই মুহূর্তে তার নিজস্ব ইউটিউব চ্যানেলের কাজ নিয়ে ব্যস্ত। এই চ্যানেলে তার গাওয়া প্রথম সিঙ্গল মুক্তি পাবে। সূত্র: কলকাতা ২৪x৭

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<