ববির ‘পার্টি পার্টি পার্টি’ (ভিডিও)

ডিসেম্বর ২৫, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : পূর্বঘোষণা অনুযায়ী আলোচিত সিনেমা ‘বিজলী’র ‘পার্টি পার্টি পার্টি’ গানের ভিডিও ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। রবিবার রাতে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়। এর আগে, শনিবার ‘পার্টি পার্টি পার্টি’ গানের প্রোমো প্রকাশ করা হয় জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে।

গানটিতে বেশ পারফর্ম করেন ববি ও রণবীর। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও নন্দিনী।

‘বিজলী’ প্রযোজনা করেছে ছবির নায়িকা ইয়ামিন হক ববির ‘ববস্টার ফিল্মস’। ছবিতে তার নায়ক হিসেবে আছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। ‘বিজলি’কে বলা হচ্ছে বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা। এটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

বিগ বাজেটের সিনেমা ‘বিজলি’র শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে। এর ভিএফএক্স হয়েছে হলিউডে। ‘বিজলি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। যার শরীরে বৈদ্যুৎতিক ক্ষমতা চলে আসে। এই ক্ষমতা সে ব্যবহার করে দুষ্টের বিরুদ্ধে।

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ২০১৬ সালের ২৩ এপ্রিল ‘বিজলি’র মহরত হয়। ববি-রণবীর ছাড়াও অভিনয় করছেন জাহিদ হাসান, ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, দিলারা জামান, শিমুল খান ও শিশুশিল্পী আরবাব সানজারা। সাথে আছেন কলকাতার অভিনেত্রী শতাব্দী রায়।

কয়েকমাস আগে সিনেমাটির নামে একটি ভিডিও গেম রিলিজ হয়েছে। ‘bizli the game’ ডাউনলোড করা যাচ্ছে অনলাইন প্লাটফর্ম আমাজন, গুগল প্লে ও আইটিউনস থেকে।

টিএইচ/এএইচ

এসজেডকে

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<