বক্স অফিসে কেমন করছে ‘গুড নিউজ’?

জানুয়ারি ৭, ২০২০ ০ comments
good-news

ছবি- টুইটার

রঙিন ডেস্ক: ২০১৯ সালের একদম শেষে অর্থাৎ ২৭ ডিসেম্বর ভারতের প্রায় ৩ হাজার ১০০ এবং ভারতের বাইরে প্রায় সাড়ে সাতশ পর্দায় মুক্তি পায় অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’ সিনেমাটি।

চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণা করেছিলেন, মুক্তির প্রথম দিনে সিনেমাটির আয় দাঁড়াবে ১৮-২০ কোটি রুপি। সেই ধারণার কাছাকাছিই আয় করে সিনেমাটি। ‘গুড নিউজ’র প্রথমদিনের আয় ছিল ১৭ কোটি রুপি। তবে দ্বিতীয় দিন থেকে ছবিটির আয় বাড়তে থাকে আরো বেশি। মুক্তির দশ দিনে সিনেমাটির আয় হয়েছে ১৬৭.৫০ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। মঙ্গলবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই বেশ আলোচনায় এই তারকারা। বর্তমান সময়ের স্ট্রেসড কাপল, যাদের গর্ভধারণে সমস্যা থাকা সত্ত্বেও সন্তান নেয়ার জন্য প্রস্তুত হচ্ছেন, ছবিটি তাদের গল্পই বলে। ছবিতে আইভিএফের (ইন ভিট্রো ফার্টিলিটি)-র শরণাপন্ন দুই দম্পতি, বরুণ (অক্ষয় কুমার), দীপ্তি (কারিনা কাপুর খান) এবং হানি (দিলজিৎ দোসাঞ্জ) ও মনিকা (কিয়ারা আডবাণী)। ঘটনাক্রমে দু’জনেই মিস্টার অ্যান্ড মিসেস বাত্রা। পদবি এক হওয়ায় বরুণ ও হানির স্পার্মও অদলবদল হয়ে যায়। আর সেখান থেকেই শুরু যত বিপত্তির।

আরো পড়ুন: ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’

ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে দেখা যাবে তৈমুর আলী খানকে। সে কারণেই কয়েকদিন শুটিং সেটে দেখা গিয়েছিল তাকে। যদিও কারিনা পরে জানান, তৈমুরকে ছবিতে দেখা যাবে না। মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল।

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান। এই জুটি বলিউডে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় ছবি। ‘এতরাজ’, ‘তালাশ’, ‘দোস্তি’, ‘তাশান’, ‘কামবাখত ইশক’, ‘গাব্বার ইজ ব্যাক’-এর মতো অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয় ও কারিনা।

তবে দীর্ঘদিন একসঙ্গে ছবি করেননি তারা। তাই বলে পর্দা থেকে দূরে থাকেননি অক্ষয় বা কারিনা। দু’জন পৃথকভাবে অনেক ছবেই করেছেন। কিন্তু এই সুপারহিট জুটির অভিনয় থেকে বঞ্চিত হয়েছেন দর্শক। এতদিনে সেই আকাঙ্ক্ষা পূরণ করলো ‘গুড নিউজ’।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<