বিনোদন

প্রথম লুকেই চমকে দিলেন ইরফান পাঠান অক্টোবর ২৮, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : চলচ্চিত্রে পা রাখলেন ক্রিকেট থেকে অবসর নেয়া ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। মাঠের বাইশ গজ মাতিয়ে এবার তিনি আসছেন রুপালি পর্দায়। মুক্তির অপেক্ষায় থাকা তামিল চলচ্চিত্র ‘কোবরা’-তে অভিনয় করবেন তিনি। বিষয়টি বলিউডপ্রেমী ও ইরফানের ভক্তদের জন্য বেশ উত্তেজনার বিষয়।

ইরফান খানের ৩৬তম জন্মদিন উপলক্ষে এ সিনেমার একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় কালো টি-শার্ট পরিহিত অবস্থায় ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন এই তারকা ক্রিকেটার। সেই লুক বেশ প্রশংসিত হয়েছে। সিনেমাটির পরিচালক অজয় জ্ঞানামুথু। এখানে ফরাসি ইন্টারপোল অফিসার আসলান ইলমাজ চরিত্রে অভিনয় করবেন ইরফান।

প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় তারকা অভিনেতা বিক্রমকে। গুঞ্জন রয়েছে বিক্রমকে ‘কোবরা’ সিনেমায় ২০টিরও বেশি লুকে দেখা যাবে। চলতি বছরের গ্রীষ্মে (জন-জুলাই) সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। তবে করোনা এসে মুক্তির সব পরিকল্পনা নষ্ট করে দিয়েছে। ছবিটির কাস্ট এবং ক্রুরা চলতি বছরের মার্চ মাসে রাশিয়ায় শুটিং করছিলেন। করোনার প্রাদুর্ভাবের কারণে তারা দেশে ফিরে যেতে বাধ্য হয়েছিলেন পুরো কাজ শেষ না করেই।

আরো পড়ুন:- ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির সেই পিচ্চি বিয়ে করছেন

শুটিং শেষ করতে চেন্নাই এবং রাশিয়ার বেশ কয়েকটি জায়গায় যাওয়ার নতুন পরিকল্পনা করা হয়েছে। এই বছরের শেষের দিকেই সিনেমার সকল কাজ শেষ করতে চাইছেন সিনেমাটির পরিচালক।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<