নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ফারুকীর ‘ডুব’

জানুয়ারি ২৮, ২০২১ ০ comments

রঙিন ডেস্ক : ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত চলচ্চিত্র ‘ডুব’।

নেটফ্লিক্সের ‘কামিং নেক্সউইক’ ক্যাটাগরিতে ইতোমধ্যে ছবিটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে; ছবিটি ৫ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে স্ট্রিমিং সাইটটি।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। অভিনয়ের পাশাপাশি ছবির সহ-প্রযোজনায়ও যুক্ত ছিলেন ইরফান।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা জানান, মাস খানেক আগে নেটফ্লিক্সের কাছে ছবিটি বিক্রি করেছে তার প্রযোজনা প্রতিষ্ঠান। তবে কবে মুক্তি পাচ্ছে সে বিষয়ে তার কাছে সুনির্দিষ্ট তথ্য নেই।

তবে নেটফ্লিক্সে ছবি বিক্রির বিষয়ে ‘কিছুই জানেন না’ বলে দাবি করেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা অলিমুল্লাহ খোকন।

তিনি বলেন, বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান আবদুল আজিজের (টাকা পাচারের মামলায় পলাতক আসামী) সঙ্গে কথা বলে বিস্তারিত জানাতে পারবেন।

২০১৭ সালের অক্টোবরে ভারত ও বাংলাদেশের ছবিটি মুক্তি পায়। ৯১তম অস্কারে বাংলাদেশ থেকে বিদেশি ভাষার চলচ্চিত্র বিভাগে প্রতিনিধিত্ব করে ‘ডুব’।

চলচ্চিত্রটিতে ইরফান খান ছাড়াও অভিনয় করেছেন তিশা, পার্নো মিত্র, রোকেয়া প্রাচীসহ আরও অনেকে।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<