নাসির ভাঙলেন ভিন্স-বিলিংসের পার্টনারশিপ

নাসির ভাঙলেন ভিন্স-বিলিংসের পার্টনারশিপ অক্টোবর ১২, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : সিরিজ নির্ধারণী ম্যাচে লড়াই চলছে বাংলাদেশ ও ইংল্যান্ডের। বাংলাদেশের দেয়া ২৭৮ রানের টার্গেট তাড়া করতে মাঠে নেমেছিলেন দুই ইংলিশ ওপেনার জেমস ভিন্স ও স্যাম বিলিংস। ১১ ওভারের খেলা শেষ হলেও মাশরাফি, সাকিব ও তাসকিন এ পর্যন্ত ভাঙতে পারছিলেন না তাদের পার্টনারশিপ। অবশেষে নাসির এসে নিজের প্রথম ওভারেই নিয়ে নিলেন ভিন্সের উইকটটি। সেই সাথে গ্যালারিতেও আসল একটু স্বস্তি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ১৩ ওভার শেষে  এক উইকেট হারিয়ে ৬৮ রান। মাঠে আছেন স্যাম বিলিংস (৩৮) ও বেন ডাকেট (১) ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর আড়াইটায় শুরু হয় ম্যাচটি। এর আগে টসে হেরে আগে ব্যাট করে বাংলাদেশ ৬ উইকেটে ২৭৭ রান সংগ্রহ করে। সিরিজ জেতার লক্ষ্য নিয়ে ব্যাট করছে ইংল্যান্ড। প্রথমেই ভিন্স ও বিলিংস ৬৩রানের পার্টনারশিপ গড়ে তোলেন। প্রথম দিকেই একটি মেডেন ওভার পান মাশরাফি বিন মোর্তজা। তবে উইকেট পাননি। সাকিব ও তাসকিনও পাননি। তবে অধিনায়ক সিদ্ধান্ত পরিবর্তন করে নাসিরের হাত বল তুলে দেন।

নসিরও দিলেন তার নির্ভরতার প্রতিদান। নিজের প্রথম ওভারেই ৩২ রান করা ভিন্সকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন।

বাংলাদেশ একাদশ:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম।

ইংল্যান্ড দল:
জস বাটলার, স্যাম বিলিংস, জেমস ভিঞ্চ, বেন ডাকেট, জনি বেয়ারস্টো, বেন স্ট্রোকস, মঈন আলী, ক্রিস ওয়াকস, আদীল রশিদ, লিয়াম প্ল্যাঙ্কেট, জেক বল।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<