নাটকের শুটিং বন্ধের সময় বাড়লো

নাটকের শুটিং বন্ধের সময় বাড়লো মার্চ ৩১, ২০২০ ০ comments
mosharaaf

ধারাবাহিক ‘চাঁন বিরিয়ানি’র দৃশ্য। ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রতিদিনই ‘কোভিড-১৯’ আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। ৩১ মার্চ সকাল ১১টা পর্যন্ত বিশ্বে ৭,৮৫,৯৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময় পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৭,৮১০ জনের, আর সুস্থ্য হয়েছেন ১,৬৫,৮৮৯ জন। বাংলাদেশে ৩০ মার্চ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৯। মারা গেছেন ৫ জন এবং সুস্থ্য হয়েছেন ১৯ জন।

করোনাভাইরাস নিয়ে মানুষের মধ্যে আতঙ্ক বেড়েই চলেছে। এর প্রভাব পড়েছে বিনোদনের দুনিয়াতেও। ইতিমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে হলিউড, বলিউড, টলিউড ও ঢালিউডের ছবির শুটিং। সেই সঙ্গে বন্ধ করে দেয়া হয়েছে সিনেমা হলগুলিও। এছাড়া দেশের টিভি নাটকের শুটিংও আজ ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

আরো পড়ুন:  ‘গেন্দা ফুল’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

তবে এই শুটিং বন্ধের সময়সীমা বাড়ছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিরা।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু বলেন, ‘আগামী ৪ এপ্রিল পর্যন্ত করোনাভাইরাস প্রতিরোধে সরকার সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে। এ অবস্থায় সাংগঠনিক মিটিং করে ৩১ মার্চ থেকে বাড়িয়ে ৪ এপ্রিল পর্যন্ত শুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সবাইকে শুটিং বন্ধ রাখার অনুরোধ জানাচ্ছি। পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণ করে পুনরায় শুটিং শুরুর তারিখ জানানো হবে।’

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<