দেশে করোনা ভাইরাসে আরও ৩৪ জনের মৃত্যু

দেশে করোনা ভাইরাসে আরও ৩৪ জনের মৃত্যু জুন ২৭, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৪ জন। এনিয়ে মোট মারা গেলেন ১,৬৯৫ জন। এছাড়া একই সময়ে আরও ৩,৫০৪ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১,৩৩,৯৭৮ জন।

আজ শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৫৮টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫,১৫৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ৭,১২,০৯৮টি।

গতকাল শুক্রবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৮,৪৯৮টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৩,৮৬৮ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৩০,৪৭৪ জন। আর গতকাল আরও ৪০ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ১,৬৬১ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ১,৬৩৮ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৫৩,১৩৩ জন।

আরো পড়ুন:- সমুদ্র-তলদেশ বিষয়ক আন্তর্জাতিক কর্তৃপক্ষের সহযোগিতা কামনা বাংলাদেশের

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<