‘দিল বেচারা’র টাইটেল গান (ভিডিও)

‘দিল বেচারা’র টাইটেল গান (ভিডিও) জুলাই ১১, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ চলচ্চিত্র ‘দিল বেচারা’র টাইটেল গান মুক্তি পেয়েছে। নায়কের উপস্থিতি আবারও দর্শকের মনজয় করেছে। স্ক্রিনে সুশান্তের সেই হাসিখুশি, ঝলমলে চেহারা প্রকাশ পেয়েছে।

৩৪ বছর বয়সে তার অকাল মৃত্যু না হলে আরও অনেক ছবিতেই ঝলমলে চেহারায় হাজির হতে দেখা যেত।

শুক্রবার ‘দিল বেচারা’র টাইটেল গান মুক্তির কয়েক মিনিটের মধ্যেই বেশ সাড়া ফেলেছে। সুশান্ত তার নাচের স্টেপের মাধ্যমে বহু আগেই দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

তবে এই গানের টাইটেল গানে সুশান্তের ভক্ত ও দর্শকের মধ্যে যে অনুভূতি জাগ্রত করলো তা যে আগের সব কিছুর থেকে আলাদা, তা বলার অপেক্ষা রাখে না। গানটি মুক্তি পাওয়ার সঙ্গেই এর সঙ্গে মিশে গেল সুশান্তের প্রতি মানুষের ভালোবাসা ও আবেগ।

এই গানে কণ্ঠ দিয়েছেন এ আর রহমান। ছবিটির সঙ্গীত পরিচালনার দায়িত্বেও ছিলেন তিনিই। এই গানটির গীতিকার অমিতাভ ভট্টাচার্য। গানটির কোরিওগ্রাফি করেছেন ফারহা খান।

আরো পড়ুন:- ভ্রমণে গিয়ে নিখোঁজ অভিনেত্রী

ক্যানসার আক্রান্ত যুবক-যুবতীর প্রেমকাহিনি ঘিরেই এগিয়েছে ‘দিল বেচারা’র প্লট। বিখ্যাত আমেরিকান লেখক জন গ্রিনের ২০১২ সালের জনপ্রিয় নভেল ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স’-এর গল্পের আদলেই তৈরি করা হয়েছে ছবিটি। জন গ্রিনের ষষ্ঠ নভেল এটি।

পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। নায়কের সব ভক্তদের জন্য ছবিটি বিনামূল্যে দেখানো হবে ডিজনি হটস্টার ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে। এটি মুক্তি পাবে আগামী ২৪ জুলাই।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<