‘তোমার জন্য গর্বিত’

‘তোমার জন্য গর্বিত’ নভেম্বর ২২, ২০১৮ ০ comments
apu

ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়। স্কুলে জয়ের কয়েকটি ছবি ভেরিফায়েড পেজে পোস্ট করেন অপু বিশ্বাস।

ছবিতে দেখা যাচ্ছে জয়কে স্কুলে নিয়ে গেছেন অপু বিশ্বাসের মা, যিনি জয়ের সঙ্গে বসে ছিলেন। জয়ের প্রথম দিনের স্কুলের ছবি ফেসবুকে দিয়ে অপু লিখেছেন, ‘আমি চাই তোমার স্কুলের প্রথম দিন আনন্দময় হোক। তুমি শুধু সুশিক্ষাই নেবে না অনেক সুন্দর শিশুদের সাথে মিশবে, তাদের সঙ্গে তোমার স্মরণীয় সময় কাটবে। তোমার জন্য গর্বিত।’

এর আগে গত ১২ নভেম্বর রাজধানীর বাড়িধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই। জয়ের ভর্তির জন্য ফরমও পূরণ করেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু বয়সের ক্ষেত্রে ঝামেলা তৈরি হয়।

অপুর ফেসবুকের স্ক্রিন সর্ট

অপুর ফেসবুকের স্ক্রিন সর্ট

আরো পড়ুন: তৈমুর পুতুল নিয়ে কি বললেন সাইফ?

কারণ জয়ের বয়স সবে তিন বছর হতে যাচ্ছে। পরে ওই স্কুল কর্তৃপক্ষ জয়কে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি করার পরামর্শ দেয়। সেই অনুযায়ী শাকিব খান ও অপু বিশ্বাস জয়কে ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (আইএসডি) ভর্তি করেন।

শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ হলেও বাবা হিসেবে সন্তানের ভরণ পোষণের সব দায়িত্ব নিয়েছেন শাকিব খান। ছেলের জন্য যখন যেটা দরকার, তিনি সেটা করছেন। এমনকি যখনই ছেলেকে দেখতে মন চায়, তাকে কাছে নিয়ে সময় কাটান তিনি।

শাকিব খান বলেন, জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। ওর পড়ার আগ্রহ রয়েছে। আমি চাইবো, জয় প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের মতো মানুষ হবে। সূত্র: চ্যানেল আই অনলাইন

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<