তিন খানের প্রশংসায় আনুশকা

তিন খানের প্রশংসায় আনুশকা মার্চ ২৭, ২০১৭ ০ comments

রঙিন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা একের এক ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিচ্ছেন। অভিনয় করেছেন বলিউডের তিন খান শাহরুখ, সালমান ও আমির খানের সঙ্গে। তিন খানের প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেত্রী।  আনুশকার মতে তিন খান যেভাবে তাদের তারকাখ্যাতি সামলান সেই বিষয়টি সত্যি অবাক হবার মতো।

rab-ne-bana-di-jodi-19m২৮ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, ‘মাঝে মাঝে আমি তারকাখ্যাতি নিয়ে ভাবি এবং ভয় পেয়ে যাই। আমি শাহরুখ, সালমান ও আমিরের মতো তারকাখ্যাতি পাইনি। কিন্তু তারপরও আমার যতটুকু খ্যাতি আছে তাতেই আমি তাদেরটা আন্দাজ করতে পারি। আমি কখনই তা সামলাতে পারব না। শাহরুখ, সালমান যেভাবে তারকাখ্যাতি সামলান এটা তাদের প্রতিভা।

12oct_JabTakHaiJaan-music01‘মনে করি একবার তারকাখ্যাতি বুঝতে পারলে এটি আমার জন্য কঠিন হয়ে যাবে। আমি সাধারণ মানুষ, বিশেষ কেউ তা কখনই ভাবিনি এবং মনে করি সবাই তাদের নিজ নিজ কাজ করছেন।’

তিনি আরো বলেন, ‘আমি যদি একবার মনে করি, আমি একজন অভিনয়শিল্পী, এটা আমার সৃজনশীলতাতে প্রভাব ফেলবে। তারকাখ্যাতি আপনাকে নিজের সম্পর্কে মিথ্যা ধারণা দেয়। এ সবকিছুই সাময়িক, এক সময় চলে যাবে।’

pkmovieবর্তমানে শাহরুখ খানের বিপরীতে ‘রেহনুমা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন আনু। সিনেমাটি পরিচালনা করেছেন ‘জাব উইমেট’ খ্যাত পরিচালক ইমতিয়াজ আলী। শুটিং শুরু হবার পর থেকেই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ আনুশকা

sultan-movie-trailer-1আনুশকা বলেন, ‘সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে কাজ করেছি। জীবনের এতটা পথ পাড়ি দিয়েও এখনো কাজের প্রতি তার আগ্রহ, উদ্যম, পরিচালকদের প্রতি শ্রদ্ধা সহজ কথা নয়। শুধু তাই নয় এ সিনেমাতে শাহরুখের সঙ্গে একটু বেশি রোমান্স করা সুযোগ পাচ্ছি।
গত ২৪ মার্চ মুক্তি পেয়েছে আনুশকা অভিনীত সিনেমা ‘ফিল্লরি’। সিনেমাটি প্রযোজনা করেছেন আনুশকা শর্মা ও তার ভাই কর্নেশ শর্মা। সিনেমাটি পরিচালনা করেছেন আনসাই লাল। আনুশকা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন দিলজিৎ দুসাঞ্জ, সুরজ শর্মা ও মেহরীন পীরজাদা।

maxresdefaultশাহরুখের সঙ্গে ‘রাব নে বাবানদি জোড়ি’ ও ‘জাব তাক হ্যায় জান’ সিনেমায় অভিনয় করেন। এছাড়া আমিরের বিপরীতে ‘পিকে’ ও সালমানের বিপরীতে ‘সুলতান’ সিনেমাতে অভিনয় করেন।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<