তিনটি আন্তর্জাতিক সাময়িকীর প্রচ্ছদে দীপিকা

তিনটি আন্তর্জাতিক সাময়িকীর প্রচ্ছদে দীপিকা July 21, 2017 0 comments

রঙিন ডেস্ক : বছরের শুরুতে মুক্তি পেয়েছে হলিউড চলচ্চিত্র ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেস’। বছরের শেষে মুক্তি পেতে যাচ্ছে বলিউড চলচ্চিত্র ‘পদ্মাবতী’। কিন্তু এর মাঝখানেও আলোচনায় থেকেছেন দীপিকা পাড়ুকোন। আর তাকে আলোচনায় রেখেছেন বিভিন্ন ম্যাগাজিওনর প্রচ্ছদগুলো। ডিএনএ ইন্ডিয়ার খবর জানাচ্ছে শেষ দুই মাসে তিনটি আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে ঠাঁই করে নিয়েছেন দীপিকা।

1২০১৭ সালের সেরা প্রচ্ছদ বালিকাদের তালিকায় দীপিকা যে ওপরের দিকে রয়েছেন তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আগস্ট মাসে দীপিকাকে নিজেদের প্রচ্ছদে স্থান দেয় আন্তর্জাতিক সাময়িকী ‘ফেমিনা’। তাকে সেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় ‘অপ্রতিরোধ্য’ হিসেবে। এ ছাড়া দীপিকাকে নিয়ে লেখা হয়, ‘চমৎকার মেয়ের তারকাখ্যাতি লাগে না’। লাল জ্যাকেটের সঙ্গে কালো রঙের খোলামেলা পোশাকে দেখা গেছে দীপিকাকে। যেখানে হাই হিলের সঙ্গে তার মেকআপে ছিল ভিন্নতা।

maxresdefaultঅন্যদিকে ‘ভ্যানিটি ফেয়ার’ সাময়িকীর আগস্ট সংস্করণেরও প্রচ্ছদ হিসেবে ব্যবহার করা হয়েছে দীপিকাকে। সেখানে দীপিকাকে পরিচয় করিয়ে দিতে গিয়ে সাময়িকীটি লিখেছে, ‘সে ভারতের একজন তারকা যে হলিউডেও সমান দীপ্তিমান ছিল। এখন সে আপনার দিকে তাকিয়ে আছে’। দীপিকা সম্পর্কে সাময়িকীটি আরো লিখেছে, ‘সহজ এবং উষ্ণ যা আপনাকে আকর্ষণ করবেই। সে এমন একজন ভারতীয় তারকা যার দিকে গোটা বিশ্ব চেয়ে আছে। তবে এক মুহূর্তের জন্য তার গহনাগুলোর দিকে তাকান এরপর আপনি আবার দীপিকার দিকে তাকাতে পারেন।’

Masterএ ছাড়া ম্যাক্সিম সাময়িকীর প্রচ্ছদেও দেখা গেছে দীপিকাকে। সেখানে ১০০ জন আবেদনময়ী নারীর তালিকায় প্রথম হিসেবে প্রচ্ছদে জায়গা পেয়েছেন দীপিকা। আর এই তালিকার শীর্ষে উঠতে তিনি পেছনে ফেলেছেন স্বদেশি প্রিয়াঙ্কা চোপড়াকে। এমা ওয়াটসনের মতো বড় বড় তারকা ম্যাক্সিম সাময়িকীর প্রচ্ছদের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। তাই দীপিকার এই অর্জন নিঃসন্দেহে তার পেশাগত জীবনে প্রভাব ফেলবে।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.