তাহসানের ভরসা নৌকায়

তাহসানের ভরসা নৌকায় ডিসেম্বর ২৪, ২০১৮ ০ comments
tahsan

তাহসান রহমান খান। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: আসন্ন নির্বাচনকে সামনে রেখে নিজ সমর্থিত দল ও প্রার্থীর পক্ষে এবার প্রচার প্রচারণা চালাচ্ছেন চলচ্চিত্র ও সংগীত জগতের তারকারা। গত ১০ বছরে বাংলাদেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পক্ষে কথা বললেন জনপ্রিয় সংগীত তারকা তাহসান রহমান খান।

রবিবার (২৩ ডিসেম্বর) রাতে প্রকাশ হওয়া এক ভিডিও বার্তায় তাহসান খান বলেন, আজ থেকে ১০ বছর আগে আমরা শিল্পীরা পাইরেসির কারণে অনেক কঠিক সময় পার করছিলাম। সেই শিল্পীরাই ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের কারণেই ভালো আছি।

গীতিকার, সুরকার, গায়ক ও অভিনেতা তাহসান খান আরো বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ, হাতে হাতে মোবাইল, পাইরেসি বন্ধের নীতিমালা ও বাস্তবায়নের কারণে দুস্ত শিল্পী হিসেবে প্রতিনিয়ত পত্রিকার শিরোনাম হচ্ছি না। বরং সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান পাচ্ছি।

২ মিনিটের ওই ভিডিও বার্তায় তাহসান বলেন, এই কৃতজ্ঞতার জায়গাটা থেকে আমরা এই সরকারের ধারাবাহিকতার পক্ষে কথা বলি, তাহলে কি খুব ভুল হয়ে যাবে? আমার মনে হয়না। কোটি মানুষের প্রত্যাশা পূরণ প্রায় অসম্ভব একটা কাজ৷ কিন্তু সামগ্রিকভাবে গত ১০ বছরে দেশ উন্নয়ের পথে এগিয়েছে কিনা সেই উত্তর আপনাদের কাছে আছে।

ভিডিও দেখতে ক্লিক করুন...

ভিডিও দেখতে ক্লিক করুন…

আরো পড়ুন: মা-বাবার পাশে সমাহিত হলেন আমজাদ হোসেন

অসংখ্য জনপ্রিয় গানের এই গায়কের মতে, আমি আপনাকে কোন প্রতীকে ভোট দিতে বলবো তার উপর নির্ভর করবে না আপনি কোথায় ভোট দেবেন। কিন্তু আমি আমার কৃতজ্ঞতার জায়গা থেকে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখুক।

তাহসান আরো বলেন, বিনোদন জগত, ক্রিয়াঙ্গন কিংবা ব্যবসাখাত সবক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত মানুষগুলো রাজনৈতিক প্রচারণার কাজে নেমে পড়েছেন। কিন্তু আপনারা কি ভাবছেন? রাজনৈতিক মতাদর্শের সাথে মিলে গেলে সাধুবাদ জানাচ্ছেন, না মিলে গেলে নেতিবাচক কথা বলছেন। কটূ মন্তব্য করছেন। বলছেন, যে আপন স্বার্থ সিদ্ধির জন্যই এতোসব প্রচারণা। কথাটা একদম ঠিক।

সবশেষে তাহসান খান বলেন, আমরা সবাই বাংলাদেশকে ভালোবাসি। আমরা বাংলাদেশের পক্ষে। সূত্র: চ্যানেল আই অনলাইন

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<