‘তারকাদের ঘরবাড়ি খেলা’ (ভিডিও)

‘তারকাদের ঘরবাড়ি খেলা’ (ভিডিও) মে ১২, ২০২০ ০ comments
abir

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: বাইরে যখন দমবন্ধকর পরিস্থিতি, তখন তারকরা প্রত্যেকেই নিজেদের মতো করে ভালো থাকার চেষ্টা করছেন বাড়িতে বসেই। ছবি এঁকে, বই পড়ে, গান শুনে, ছাদে হেঁটে বা খোলা জানলায় চোখ রেখেও সময় কাটাচ্ছেন। ওয়েব সিরিজ বা সিনেমা দেখে ক্লান্ত হয়ে পড়লে স্রেফ চোখ বুজে খানিক বসে থাকছেন। এমন সময় তারকাদের ঘরবন্দি জীবন নিয়ে মিষ্টি একটা মিউজিক ভিডিও নিয়ে এল এসভিএফ। যার নাম ‘তারকাদের ঘরবাড়ি খেলা’।

শুরু থেকে শেষ পর্যন্ত অনুপম রায়ের বিভিন্ন গান। প্রায় আট মিনিটের এই মিউজিক ভিডিওটি অনুপমের একগুচ্ছ গানের সংকলন নিয়ে তৈরি। এখনকার অস্বাভাবিক সময়, তারকাদের গৃহবন্দি জীবন ছাপ রেখেছে এই ভিডিওটিতে। প্রায় এক ডজন টলিউড নক্ষত্র অংশ নিয়েছেন ‘তারকাদের ঘরবাড়ি খেলা’য়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত, অর্জুন চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা রয়েছেন নায়কদের মধ্যে। আর নায়িকাদের মধ্যে রয়েছেন পাওলি দাম, সোহিনী সরকার, মধুমিতা সরকার, প্রিয়াঙ্কা সরকার ও পায়েল সরকার।

আরো পড়ুন: ১৫ মে আসছে পাতাল লোক

গায়ক-সুরকার অনুপম মোবাইলে জানালেন, “এটা প্রযোজনা সংস্থারই আইডিয়া। এসভিএফ থেকেই আমার কাছে প্রস্তাবটা আসে। তখনও পুরোটা বলেনি। আমার গানের চারটে লাইনের সঙ্গে কেমন শট যাবে, সেটা বলে দিয়েছিল। আমাকে একটা ছোট্ট চিত্রনাট্যও পাঠায় ওরা। তো আমি বাড়ি থেকেই শটগুলো পাঠিয়ে দিই। শুধু একটা রিটেক লেগেছিল। শুনলাম বুম্বাদাও করেছেন। তখন বুঝলাম ব্যাপারটা সিরিয়াস। কিন্তু এই রকম লেভেলের হবে বা এত রকম গান থাকবে, বুঝিনি তখন”।

এই মিউজিক ভিডিওটির বড় চমক, একটি সিকোয়েন্সে অনুপম নিজেও রয়েছেন। বাকি শটগুলো প্রত্যেক তারকা নিজেই তুলে পাঠিয়েছেন। তারপর এডিটিংয়ের মাধ্যমে জোড়া হয়। যেটা ভাল লাগে, এই লকডাউন জীবন, তারকাদের ঘরবাড়ি, জীবনযাপন আর মন কেমনের একটা স্বাভবিক ছবি উঠে এসেছে এখানে। এতটুকু আরোপিত লাগে না। ‘আমাকে আমার মতো’ দিয়ে শুরু ভিডিওটি। যেখানে বুনে দেওয়া হয়েছে ঘুরে দাঁড়ানোর বার্তা, স্বাভাবিক জীবনে ফেরার আশা। সেই সঙ্গে COVID-19 সচেতনতার কথাও। দুর্যোগের এই কাটাকুটি খেলায় জয় হবেই আমাদের, সেকথাও বলা আছে মন ভালো করে দেওয়া এই মিউজিক ভিডিওটিতে। এই লকডাউনে অনুপম বেশ কিছু ভালো কাজ উপহার দিয়েছেন তার অনুরাগীদের। এই ভিডিওটি নতুন সংযোজন। এসভিএফ মিউজিক থেকে ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে এই ভিডিওটি। সূত্র: সংবাদ প্রতিদিন

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<