বিনোদন

ট্রেলারে ‘বর্ণপরিচয়’ জুন ২৪, ২০১৯ ০ comments
bornoporichoy

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত, দু’জনের টক্কর হতে চলেছে বড় পর্দায়, এর ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। এবার প্রকাশ্যে এল যুযুধান দুই পক্ষের লড়াই। মুক্তি পেল ‘বর্ণপরিচয়’-এর ট্রেলার। মৈনাক ভৌমিকের পরিচালনায় যুগলবন্দী টলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার।

ইদানীং মৈনাক ভৌমিক বাঙালি দর্শককে বেশ কিছু ব্যতিক্রমী ছবি উপহার দিচ্ছেন। সে সামাজিক বার্তা হোক বা সোজাসুজি থ্রিলার। ‘জেনারেশন আমি’ ছবি দিয়েই প্রথম ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে গাঁটছড়া বাঁধা মৈনাকের। ঋতব্রত, সৌরসেনী অভিনীত এই ছবি বক্স অফিসে সাফল্যও পেয়েছে। এখন ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে আলাপ করাতে চান তিনি। এ বছরের জুন-জুলাই নাগাদ মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে এই ছবির।

আরো পড়ুন: ফের নাচে-গানে বৃষ্টি আর প্রেমকে উদযাপন করবে বলিউড

তবে শুধু ট্রেলার নয়, সঙ্গে মুক্তি পেয়েছে ছবির নতুন পোস্টার। এর আগে মাতৃভাষা দিবসের দিন ছবির ফার্স্টলুকের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক।

‘বর্ণপরিচয়’ একটি থ্রিলার ছবি। এক পুলিশের গোয়ন্দা ও খুনীর মধ্যের চড়াই উতরাই দেখা যাবে ছবিতে। ছবির নামের সঙ্গে ট্যাগলাইন লেখা রয়েছে, ‘গ্রামার অফ ডেথ’। ‘বর্ণপরিচয়ে’ আবির, যিশু ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। আর সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়। এবছরই মুক্তি পাওয়ার কথা এই ছবির। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<