বিনোদন

ট্রেলারে ‘দাবাং থ্রি’ অক্টোবর ২৪, ২০১৯ ০ comments
dabangg-3

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: “কিছু লোকজন পুলিশওয়ালা হন, কিছু লোকজন গুন্ডা। আর আমাকে লোকজন বলে পুলিশওয়ালা গুন্ডা।” বুধবার প্রকাশ্যে আসা ‘দাবাং থ্রি’র ট্রেলারে নিজেকে পুলিশওয়ালা গুন্ডা বলে পরিচয় দিলেন সালমান খান। তবে শুধু সালমানই নন, ট্রেলারে দেখা গেল সুপার সেক্সি বউ রাজ্জোকেও। অর্থাৎ দাবাং থ্রি-র ট্রেলারে দেখা গেল সোনাক্ষী সিনহার জালওয়া।

‘দাবাং থ্রি’র ট্রেলারে রয়েছে আরো অনেক চমক। ছবির ট্রেলারে দেখা গেল মহেশ মঞ্জরেকর কন্যা সাই মঞ্জরেকরকে। যাকে সালমানের প্রাক্তন প্রেমিকা হিসেবেই দেখা যাচ্ছে। যিনিই নাকি সালমানের দাবাং হওয়ার আসল কারণ বলে ট্রেলারে জানাচ্ছেন অভিনেতা।

তবে সালমান এর পরিচয় আগেই দিয়ে জানিয়েছেন, যার খুশির জন্য অন্য কারোর অখুশি হওয়ারও কারণ হয়ে দাঁড়াতে পারেন তিনি। সিনেমায় সাই মঞ্জরেকরের সঙ্গে প্রেম করলেও বাস্তাবে সাই অবশ্য সালমানের হাঁটুর বয়সী।

আরো পড়ুন: ২৯ নভেম্বর ভারতে মুক্তি পাচ্ছে ‘হোটেল মুম্বাই’

এখানেই শেষ নয়, ‘দাবাং থ্রি’র ট্রেলারে বিরোধী পক্ষ অর্থাৎ অভিনেতা সুদীপের সঙ্গেও জোর লড়াই দেখানো হয়েছে সালমানের। গুন্ডাদের সঙ্গে সালমানের লড়াই জমে উঠেছে ছবির ট্রেলারে। দেখা গেছে সালমান চাবুক বের করতেই প্যান্ট খুলে পড়ে গিয়েছে কোনও এক গুন্ডার। যে অ্যাকশন দৃশ্যগুলি অবশ্যই সালমানের ভক্তদের মুখে হাসি ফোটাবে।

ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে সালমান নিজেই লিখেছেন, “আপনাদের ব্যস্ত সিডিউল থেকে মাত্র ৩ মিনিট সময় বের করে ‘দাবাং থ্রি’র এই ঝলক দেখে নিন।” এমনকি দাবাং থ্রির কথা মাথায় রেখে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে চুলবুল পান্ডে রেখেছেন সাল্লু।

এদিকে প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘দাবাং থ্রি’র ট্রেলার। কলকাতা, হায়দরাবাদ, চেন্নাই বেঙ্গালুরু, আহমেদাবাদ, জয়পুর সহ বিভিন্ন শহরে দাবাং থ্রির ট্রেলারের স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন সালমানের ভক্তরা।

প্রসঙ্গত, সালমানের দাবং ফ্রাঞ্চাইজির সমস্ত ছবিই বক্স অফিসে সুপার ডুপার হিট ছবি। ‘দাবং থ্রি’ও সুপার হিট হবে বলেই আশা ফিল্ম বিশেষজ্ঞদের। সূত্র: জি-নিউজ

এসএল/এএইজ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<