ট্রেলারে ‘ঢাকা মেট্রো’

ট্রেলারে ‘ঢাকা মেট্রো’ এপ্রিল ৮, ২০১৯ ০ comments
Karim

অপি করিম। ছবি- ফেসবুক

রঙিন ডেস্ক: টেলিভিশন নাটকে অপি করিমের অভিনয় প্রশংসিত হয়েছে। পরবর্তীতে মঞ্চ নাটকে অভিনয় করেও দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। সাবলীল অভিনয় নৈপুণ্যে মুগ্ধ করেছেন দর্শকদের। তিনি বর্তমানে টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করছেন।

আর এবার ওয়েব সিরিজে নাম লেখালেন মঞ্চ ও টিভির প্রাণবন্ত এই অভিনেত্রী। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’তে দেখা যাবে অপিকে। ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন- নেভিল ফেরদৌস হাসান, শারমিন জোহা শশী, শরিফুল ইসলাম এবং মোস্তফা মনোয়ার।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। আজ সোমবার ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে অপি বলেন, ‘প্রায় দুই বছর বিরতির পর ‘ঢাকা মেট্রো’তে কাজ করার প্রস্তাব পাই। গল্প শুনে অসম্ভব ভালো লাগে। এরপর কাজ করি। তবে একটা গ্যাপ থাকার কারণে এতে অভিনয় করতে ভয় কাজ করছিলো।’

আরো পড়ুন: গরমে স্বস্তি এনে দিল জোনাসদের ‘কুল’ (ভিডিও)

অপি আরো বলেন, ওয়েব সিরিজটিতেব আমি জয়গুন চরিত্রে অভিনয় করেছি। যে কিনা একজন পলাতক খুনী, একজন মা। প্রতি পর্বে আস্তে আস্তে বিষয়গুলো সামনে আসবে।

অমিতাভ রেজা বলেন, শহরের ও ব্যক্তিজীবনে নানা ধরনের অস্থিরতা থেকে বিরক্ত হয়ে কুদ্দুস নামের একজন করপোরেট ব্যক্তি গাড়ি নিয়ে শহর থেকে অজানার উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। তার সঙ্গে ঘটে নানান ঘটনা। এমন একটি গল্প ‘ঢাকা মেট্রো’তে দেখতে পাবেন দর্শকরা।

তিনি আরো বলেন, প্রায় দুই বছর ধরে গল্পটি নিয়ে অনেক প্রযোজকের কাছে গিয়েছিলাম। কিন্তু সবাই শুধু প্রেম-ভালোবাসার গল্প করতে বলে। তবে হৈচৈ গল্প শুনে এটি নির্মান করতে রাজি হয় এবং আমাকে কাজের স্বাধীনতা দেয়। এতে দর্শকরা নতুন একটা গল্প দেখতে পাবেন।

১১ এপ্রিল থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম হৈচৈ’তে ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজটি দেখা যাবে। ২০১৭ সালের কনকনে শীতের মধ্যে দিনাজপুরে ওয়েব সিরিজটির শুটিং হয়।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<