ট্রেলারে আসলো ‘দহন’

ট্রেলারে আসলো ‘দহন’ নভেম্বর ২৩, ২০১৮ ০ comments
puja

‘দহন’ সিনেমার দৃশ্যে সিয়াম-পূজা। ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: গত ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মোটামুটি চমক দেখিয়েছেন চলচ্চিত্রে সদ্য পা রাখা তরুণ নির্মাতা রায়হান রাফী। ‘পোড়ামন ২’ দিয়ে তিনি পৌঁছে গেছেন দেশের আপামর দর্শকের কাছে। কথা ছিলো ঈদুল আজহায় ফের নতুন ছবি ‘দহন’ নিয়ে হাজির হবেন। কিন্তু শেষ পর্যন্ত এমন তাড়াহুড়োর সিদ্ধান্ত থেকে সরে যান নির্মাতা ও প্রযোজক।

পরে জানানো হয় ৫ অক্টোবর বড় পর্দায় মুক্তি পাবে ‘দহন’। কিন্তু ছবির কাজ শেষ করতে না পারায় সেদিনও মুক্তি পায়না ছবিটি। নতুন মুক্তির তারিখ পরে জানাবেন বলে জানান প্রযোজক আব্দুল আজিজ। পরে ফেসবুক লাইভে এসে আব্দুল আজিজ জানান আগামী ১৬ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। সেদিনও মুক্তি পায়নি ছবিটি। তবে এবার চূড়ান্ত তারিখ জানিয়েছেন প্রযোজক। আগামী ৩০ নভেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে।

ছবির প্রচারণার লক্ষ্যে ইতিমধ্যে দুইটি গান ও পোস্টার প্রকাশ করা হয়েছে। এবার প্রকাশ্যে আসলো ট্রেলার। বৃহস্পতিবারের (২২ নভেম্বর) জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

ট্রেলার দেখতে ক্লিক করুন...

ট্রেলার দেখতে ক্লিক করুন…

আরো পড়ুন: আসছে ‘ভিলেন’, যাচ্ছে ‘মেন্টাল’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, ডিএ তায়েব, সিয়াম আহমেদ, বাপ্পারাজ, নাদের চৌধুরী, শিমুল খান, অভিনেত্রী সুষমা সরকার, পূজা চেরি, অমৃতা খান, চিত্রপরিচালক জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী, সঙ্গীত পরিচালক ইমন সাহা, ইমরান ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ আরো অনেকে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন’ এর কাজ শেষ হওয়ার পর আমি দু’বার দেখেছি। ছবিটি দেখার পর আমি সারারাত ঘুমাতে পারিনি। প্রথমে সিনেমাটি দেখে আমার এটি রাজনৈতিক সিনেমা মনে হলেও দ্বিতীয়বার দেখার পর মনে হয়েছে ট্র্যাজেডি ঘরানার সিনেমা। এই সিনেমা আপনাকে কাঁদাবে এবং ভাবাবে।

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিত্রনায়ক ফারুকের থাকার কথা থাকলেও তিনি ছিলেন না। তবে ভিডিও বার্তায় ‘দহন’র জন্য শুভকামনা জানান এই কিংবদন্তী।

‘দহন’ সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারি মম। ছবিতে সিয়াম নেশাগ্রস্ত একজন যুবক আর পূজা গার্মেন্ট কর্মী হিসেবে অভিনয় করেছেন। মমকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<