টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘বৃষ্টিভেজা আকাশ’

টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘বৃষ্টিভেজা আকাশ’ এপ্রিল ৭, ২০২০ ০ comments
mousumi

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রতিদিনই ‘কোভিড-১৯’ আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। ৭ এপ্রিল সকাল ১১টা পর্যন্ত বিশ্বে ১৩,৪৭,৮০৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময় পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৪,৮০৭ জনের, আর সুস্থ্য হয়েছেন ২,৭৭,৪০২ জন। বাংলাদেশে ৬ এপ্রিল পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত রোগীর সংখ্যা ১২৩। মারা গেছেন ১২ জন এবং সুস্থ্য হয়েছেন ৩৩ জন।

করোনাভাইরাস নিয়ে মানুষের মধ্যে আতঙ্ক বেড়েই চলেছে। করোনার প্রকোপ কমাতে দেশে ১৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এ সময়ে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। হোম কোয়ারেন্টাইনের এই সময়ে বনোদনের সম্বল পুরোনো ছবি ও টিভি সিরিয়াল। তাই মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে চ্যানেল আইয়ের আয়োজনের থাকছে ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নির্মাতা সোহানুর রহমান সোহানের ছবি ‘বৃষ্টিভেজা আকাশ’।

আরো পড়ুন:  ‘গুলদস্তা’ও পেছালো

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, মৌসুমী ও শাকিল খান। গ্রামীণফোন নিবেদিত ছবিটি এদিন দুপুর ৩টা ৫ মিনিটে দেখানো হবে। এ ছবিতে আরও অভিনয় করেছেন প্রবীর মিত্র, আফজাল শরীফ, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

ছবির গল্পে দেখা যাবে, এক ঝড়ের রাতে আকাশ ও বৃষ্টির পরিচয় হয়। প্রথম দেখাতেই তাদের ভালোলাগা এবং ভালোবাসার সূচনা হয়। এদিকে বৃষ্টির বাবা তার বিয়ে ঠিক করে সাগর নামের এক ডাক্তারের সঙ্গে। বৃষ্টি বিষয়টি জানতে পেরে তার বাবাকে তার ভালোবাসার কথা বলে এবং সে তাও জানিয়ে দেয় আকাশকে ছাড়া কাউকে বিয়ে করতে পারবে না। অবশেষে বিয়ের প্রস্তাব নিয়ে আকাশের বাড়িতে যায় বৃষ্টির বাবা। কিন্তু আকাশের বাবা বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। ছবির গল্প মোড় নেয় নতুনদিকে।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<