বিনোদন

জুন ১৭, ২০১৯ ০ comments

রঙিন ডেস্ক: সম্প্রতি বিভিন্ন সোশাল ইস্যুতে সামনের সারিতে দাঁড়িয়ে থাকছেন অপর্ণা সেন। সে জয়শ্রী রাম ধ্বনির বিরুদ্ধে মমতার প্রতিক্রিয়া, কিংবা সম্প্রতি এনআরএস কাণ্ডই হোক, শান্তির বার্তা দিয়ে চলেছেন তিনি। এত কিছুর মধ্যেই প্রকাশ্যে এল তার চর্চিত ছবি ‘ঘরে বাইরে আজ’-এর টিজার। ছবির ঝলকে যিশু ও অনির্বাণের চরিত্রের মধ্যেকার সমীকরণ প্রকাশ্যে এসেছে।

রবীন্দ্রনাথের উপন্যাস ‘ঘরে-বাইরে’, প্রায় এক দশক পর ফিরছে সেলুলয়েডে। তবে সত্যজিিৎ রায়ের ‘ঘরে বাইরে’ ছবির রিমেক নয় অপর্ণা সেনের এই ছবি। আধুনিকতার ছোঁয়ায় পর্দায় আসছে সন্দীপ, বিমলা ও নিখিলেশের প্রেমের গল্প। আজকের সময়ে দাঁড়িয়ে সেই ত্রিকোণ প্রেমের কাহিনিতে আধুনিক সমীকরণ বুনবেন অপর্ণা সেন।স্বামী নিখিলেশের প্রতি অনুরাগ থাকা সত্ত্বেও বিমলা আকৃষ্ট হয় বিপ্লবী সন্দীপের প্রতি।

আরো পড়ুন: ১৫ বছর পর মাধবান-সিমরান

ছবিতে নিখিলেশ, বিমলা ও সন্দীপের ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, তুহিনা দাস ও যিশু সেনগুপ্তকে। ২২ বছর ধরে বামপন্থী রাজনীতির ছাত্র, পরে জাতীয়তাবাদী নেতা, এই চরিত্রে দেখা যাবে যিশুকে। অন্যদিকে এই ছবিতে বিমলার চরিত্রটিই তুহিনা দাসের কাছে টলিউডের দরজা। আর নিখিলেশ চৌধুরী অর্থাৎ অনলাইন পত্রিকার সম্পাদকের চরিত্রে পরিচালক বেছে নিয়েছেন অনির্বাণকে।

কলকাতা ও বোলপুরের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে এই ছবির। অপর্ণা সেনের এই ছবিতে ক্যামেরার দায়িত্বে সৌমিক হালদার, সঙ্গীত পরিচালনা করছেন নীল দত্ত। সব কিছু ঠিক থাকলে ২১ জুন মুক্তি পাবে ‘ঘরে বাইরে আজ’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<