টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা

টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডিসেম্বর ২৭, ২০১৯ ০ comments

dp-cc-rongginn

রঙিন ডেস্ক : পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-এর বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমেছে ঢাকা প্লাটুন। চট্টগ্রাম ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১০ সংগ্রহ করেছে। আর আজকের ম্যাচে ঢাকাকে হারাতে পারলেই সবার আগে শেষ চার নিশ্চিত হবে মাহমুদুল্লাহর দলের।

ঢাকা প্লাটুনের বিপক্ষে মাঠে নামার আগে তাই চট্টগ্রামের লক্ষ্যই হচ্ছে, এই ম্যাচেই শেষ চার নিশ্চিত করে ফেলা।

অন্যদিকে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে তিন নম্বর অবস্থানে ঢাকা প্লাটুন। আজ যদি চট্টগ্রামকে কোনোভাবে হারাতে পারে তারা, তাহলে তাদের সমতায় চলে আসবে মাশরাফির দলও। একই সঙ্গে শেষ চারে ওঠার রাস্তাটাও অনেক পরিস্কার হয়ে যাবে।

আরো পড়ুন:- ‘ডেভিল’-এ রণবীরের পরিবর্তে প্রভাস

ভিন্ন ভিন্ন দুই লক্ষ্য নিয়েই আজ মাঠে নেমেছে এবারের বিপিএলের শক্তিশালী দুই দল। জুমাবার হওয়ার কারণে খেলা শুরু ২টায়। এরই মধ্যে টস হয়ে গেছে দু’দলের মধ্যে। টসের কয়েন নিক্ষেপে জিতেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েস।

টস জিতে তিনি ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন ঢাকার অধিনায়ক মাশরাফিকে। হালকা বৃষ্টিভেজা কনকনে হাঁড়-কাঁপানো শীতের দুপুরে প্রথমে যে ব্যাট করবে, তার জন্য কিছুটা হলেও বিপদ। রান তাড়া করাই যে এ ক্ষেত্রে সহজ! সে কাজটাই করলেন ইমরুল কায়েস। যদিও ঢাকার দুই ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মেহেদী হাসান রয়েছেন তুমুল ফর্মে।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<