ছোটুর চোখের দৃষ্টি ফেরাতে বদ্ধপরিকর পরী (ট্রেলর)

মে ১৮, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : ‘আমার প্রিয় শাহরুখ খান জি। আমার নাম পরী। আর আমার ছোট ভাইয়ের নাম ছোটু। ও দেখতে পায় না। আমি ওকে কথা দিয়েছিলাম, ওর ন’বছরের জন্মদিনের আগে ও দেখতে পাবে।’ এই স্বপ্নের জাল গেঁথেই নতুন জীবন শুরু হয় অন্ধ ছোটুর দিদির।

১০ বছরের এই ছোট্ট বোন পরী চায় পরীর মতো ম্যাজিক স্টিক দিয়ে ভাইয়ের জীবনের আলো ফিরিয়ে দিতে। আর তার সেই স্বপ্নের মরীচিকায় একমাত্র মরুদ্যান বলিউড বাদসা শাহরুখ খান। তাই ভাইয়ের চোখে সেই বন্ধু, পথপ্রদর্শক। এক কথায় গোটা পৃথিবী। তাই ভাইয়ের দৃষ্টিশক্তি ফিরিয়ে দিতে বদ্ধপরিকর সে।

একদিন পরীর কাছে খবর আসে, তার স্বপ্নের নায়ক শাহরুখ খান নাকি আই ডোনেশনের জন্য প্রচার করছেন। পরী ভাবে ছোটুর চোখে দৃষ্টিশক্তি ফিরিয়ে দিতে শাহরুখ হয়তো সাহায্য করতে পারে। তাই রাজস্থানের প্রত্যন্ত গ্রাম থেকে মুম্বাইয়ের অভিমুখে শুরু হয় তাদের যাত্রা। কখনও পায়ে হেঁটে, কখনও বা মালভর্তি ট্রাকে, কখনও কারও বাইকে সওয়ারি হয়ে ভাইয়ের হাত ধরে পরী এগিয়ে চলে তার লক্ষ্যের দিকে।

‘ডোর’, ‘ইকবাল’-খ্যাত পরিচালক নাগেশ কুকুনরের পরবর্তী ছবি ‘ধনক’ দুই ভাই-বোনের স্বপ্নকে ছুঁয়ে দেখার গল্প। পরীর জাদুকাঠির ছোঁয়ায় ছোটু কী তার জন্মদিনে নতুন করে চিনবে পৃথিবীকে? আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে দৃশ্যম ফিল্মসের ‘ধনক’। পরীর চরিত্রে অভিনয় করেছে হেতাল গাডা ও ছোটুর চরিত্রে রয়েছে কৃশ ছাবারিয়া।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<