ছেলেকে নিয়ে উপভোগ্য সময় কাটাচ্ছেন ম্যাডোনা

ছেলেকে নিয়ে উপভোগ্য সময় কাটাচ্ছেন ম্যাডোনা মে ৪, ২০১৬ ০ comments

রঙিন ডেস্ক : প্রায় অনেকদিন ধরে ছেলে রোকোকে নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা। ম্যাডোনার সাবেক স্বামী গাই রিচির কাছে ছিলেন রোকো। স্বামীর কাছ থেকে কিভাবে ছেলেকে নিজের কাছে ফিরিয়ে নেয়া যায় সে ব্যাপারে মরিয়া হয়ে ছিলেন রোকোর মা ম্যাডোনা। রোকো তার মাকে নিয়ে সোশাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করেছিলেন বলেছিলেন, ‘ আমি একজন বাজে মায়ের সন্তান’। তারপরও তিনি বার বার ছুটে আসেন লন্ডনে, ছেলেকে দেখার জন্য। তবুও এত কিছুর পরও মায়ের ছেলে মায়ের কাছে ফিরে গেছে। এই মুহূর্তে দুজনে উপভোগ্য সময় কাটাচ্ছেন। সে সময়ের ছবিও ইন্সট্রাগ্রামে পোস্ট করেছেন ম্যাডোনা।

১৫ বছর বয়সী ছেলের সঙ্গে নিজের ছবি আপলোড করে ম্যাডোনা ক্যাপশনে লিখেছেন ‘আমাদের প্রয়োজন’। এছাড়াও নিজের দত্তক নেয়া দুই সন্তান ডেভিড ও মার্সির সঙ্গেও ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

ম্যাডোনা এবং তার ছেলে

ম্যাডোনা এবং তার ছেলে

অনেকদিন ধরে প্রাক্তন স্বামী গাই রিচির সঙ্গে ছেলেকে নিয়ে আইনি ঝামেলায় ছিলেন ম্যাডোনা। গত মাসে লন্ডনে ছেলের সঙ্গে সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটান তি নি। এই মুহূর্তে ছেলেকে নিয়েই ব্যস্ত আছেন ৫৭ বছর বয়সী এই পপ তারকা।

সর্বশেষ বিচারক রোকোর কর্তৃত্ব নিয়ে লড়াইরত পিতা-মাতাকে দ্বন্দ্বের অবসান ঘটানোর পরামর্শ দিয়েছেন। এরপর গাই রিচি ছেলে রোকো (১৫)কে পাঠিয়ে দিয়েছেন মা ম্যাডোনার কাছে। লন্ডনে ম্যাডোনার একটি বাড়ি আছে। সেখানেই গিয়ে ওঠে রোকো। মায়ের সঙ্গে প্রায় দু’তিন ঘন্টা কাটায়। এ সময়ে ছেলেকে কাছে পেয়ে ম্যাডোনার চোখ অশ্রুতে ভিজে গিয়েছিল কিনা জানা যায় নি।

টিএইচ/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<