চমক নিয়ে আসছেন রুনা লায়লা!

ফেব্রুয়ারি ১৭, ২০১৯ ০ comments
runa

ছবি- সংগৃহীত

 

রঙিন ডেস্ক: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা। সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিলেন তিনি। ‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’ এমন কথায় গানটি লিখেছেন কবির বকুল।

এই গানটিতে রয়েছে বাড়তি এক চমক। আর তা হলো, কিংবদন্তি এই সংগীতশিল্পী তার বর্ণিল ক্যারিয়ারে এবারই প্রথম নিজের সুরে গেয়েছেন। দীর্ঘদিন পর রুনা লায়লাকে নতুন গানে ফেরাল ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএইচ)।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও গায়ক ধ্রুব গুহ চেয়েছিলেন, রুনা লায়লা আবার গান করুক। শিল্পী রুনা লায়লাও ইচ্ছা প্রকাশ করেন ধ্রুব গুহ’র প্রতিষ্ঠানের জন্য গান করার। ব্যাটেবলে মিলে যাওয়ায় গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর নিকেতনে চিরকুটের স্টুডিওতে গানটি রেকর্ড করেন ১৮টি ভাষায় ১০ হাজারেরও বেশি গানে কণ্ঠ দেওয়া এই শিল্পী।

রুনা লায়লা এবং ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএইচ)-এর কর্ণধার ও গায়ক ধ্রুব গুহ। ছবি- সংগৃহীত

রুনা লায়লা এবং ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএইচ)-এর কর্ণধার ও গায়ক ধ্রুব গুহ। ছবি- সংগৃহীত

আরো পড়ুন: দুই দিনে ‘গাল্লি বয়’র আয় ৩০ কোটি

‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’ গানটির সংগীতায়োজন করেছেন লন্ডনের মিউজিক অ্যারেঞ্জার রাজা কাশেফ। নির্দিষ্ট সময় এখনো চূড়ান্ত না হলেও অচিরেই রুনার কণ্ঠে এই গানটি মিউজিক ভিডিওতে প্রকাশ পাবে বলে জানিয়েছে ধ্রুব মিউজিক সূত্র।

এ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘আমাকে আবার নতুন এবং মৌলিক গানে ফেরালেন ধ্রুব গুহ। এজন্য তাকে ধন্যবাদ। তার যদি আগ্রহ না থাকতো তাহলে এই গানই হয়তো করা হতো না। গানটিও চমৎকার হয়েছে। আমার সুরে এই প্রথম শ্রোতা গান পেতে যাচ্ছে।

ডিএমএস’র কর্ণধার ও সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ বলেন,‘ রুনা আপা এই উপমহাদেশের শ্রদ্ধাভাজন শিল্পী। আমাদের দেশের গর্ব। তার সুর করা, তারই কণ্ঠের এই গান আমার প্রতিষ্ঠানের জন্য ভালো কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে বলেই আমি মনে করি।’

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<