খুনের রহস্য নিয়ে ‘মিষ্টিপান’!

খুনের রহস্য নিয়ে ‘মিষ্টিপান’! নভেম্বর ২৭, ২০১৯ ০ comments
Mistypan

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: একুশে পদকপ্রাপ্ত, বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব ও শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর। ছোটবেলা থেকেই টেলিভিশন, বেতার, পত্রপত্রিকাসহ বিভিন্ন মাধ্যমে সম্পৃক্ত রয়েছেন তিনি। শিশুসাহিত্যিক হিসেবে ফরিদুর রেজা সাগরের খ্যাতি দু’দশক ধরে।

টিভি সিরিজের জন্য গল্পও লিখছেন বহুদিন ধরেই। তার লেখা ‘ছোট কাকু’ সিরিজের গল্পে নির্মিত টিভি সিরিজগুলো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। এবার তার গল্পে নির্মিত হয়েছে প্রায় দশ পর্বের টিভি সিরিজ ‘মিষ্টিপান’।

প্রায় দশ পর্বের এই সিরিজে দেখা যাবে ঢাকা শহরের ইতিহাস ও ঐতিহ্য। তবে সিরিজের মূল গল্প এগিয়ে যাবে একটি খুনের ঘটনা উদঘাটনের চেষ্টার মধ্য দিয়ে। এ ঘটনা উদঘাটনের দায়িত্বে থাকেন সিআইডি কর্মকর্তা তারিক আনাম খান। আর সাদিয়া ইসলাম মৌকে দেখা যাবে একজন নৃত্যশিল্পী হিসেবে এবং টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন নিশাত প্রিয়া।

আরো পড়ুন: দেব-রুক্মিণীর ছবির নাম নিয়ে আপত্তি!

সিরিজটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর। এ সিরিজে আরো অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন ও তার স্ত্রী তান্না খান, এসএম মহসীন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ।

সপ্তাহে দুদিন প্রচারিতব্য সিরিজটি চ্যানেল আইতে প্রচার হবে ২৯ নভেম্বর থেকে। সপ্তাহে প্রতি শুক্রবার এবং রবিবার রাত ৯টা ৫০ মিনিটে।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<