বিনোদন

ক্রুদ্ধ দৃষ্টিতে ভয় ধরাচ্ছেন সাইফ! নভেম্বর ১৩, ২০১৯ ০ comments
saif-ali-khan

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবির হাত ধরে বলিউডে ১০০টি ছবি কমপ্লিট করে ফেলবেন অজয় দেবগন। ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে অজয়কে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবিতে অজয়ের ফার্স্ট লুক।

অন্যদিকে, ছবিতে অজয়ের প্রতিপক্ষ চরিত্র উদয়ভান রাঠোরের ভূমিকায় দেখা যাবে সাইফ আলি খানকে। এবার সাইফের সেই লুকই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনলেন অজয়।

উদয়ভান রাঠোরের ফার্স্টলুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশানে অজয় লিখেছেন, “উদয়ভানকে দরবার মে গলতি কি মাফি নেহি, সির্ফ সাজা মিলতি হ্যায়।” পোস্টারে তলোয়ার হাতে, সুর্মা পরা চোখের সাইফের ক্রুদ্ধ দৃষ্টি ভয় ধরাচ্ছে।

সিনেমায় অজয় ও সাইফের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ছবিটি নিয়ে বেশ উৎসাহ তৈরি হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে। কমবেশি সকলেই অজয়-সাইফের মুখোমুখি লড়াই দেখার জন্য আগ্রহী।

আরো পড়ুন: ৫০ কোটি ছাড়ালো ‘বালা’র আয়

এদিকে শুধু সিনেমাপ্রেমীরাই নয়, ছবিতে অজয়ের লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে খোদ শাহরুখ সহকর্মী বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “বন্ধু, তোমার পরবর্তী আরো ১০০টি ছবির অপেক্ষায় রইলাম। এই মাইলস্টোন পার করার জন্য অনেক শুভেচ্ছা রইল। তুমি আরো অনেক দূর এগিয়ে যাও। তনাজির জন্য অনেক শুভেচ্ছা রইল।”

জানা যায়, মারাঠা বীর সুবেদার তনাজি মালসুরের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। যে তনাজি ছিলেন ছত্রপতি শিবাজি ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মী। তার সাহসিকতার বীরগাথা মারাঠিদের মুখে মুখে ঘোরে। সেই তনাজি মালসুরের উপরই তৈরি হতে চলেছে এই ছবি। নাম রাখা হয়েছে ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিটি। এই ছবি প্রসঙ্গে অজয় বলেছিলেন, যিনি নিজের দেশ ও ছত্রপতি শিবাজির জন্য লড়াই করেছিলেন। সেই যোদ্ধা তনাজি মালসুরের বীরগাথাই উঠে আসবে এই ছবির মাধ্যমে।

এই ছবির অন্যতম আকর্ষণ এখানে অজয়ের বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কাজলকে। ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিটির প্রযোজনাও করছেন অজয় দেবগন। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ওম রাউত। ছবিটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অজয়-অতুল। ১৯ নভেম্বর প্রকাশ্যে আনা হবে ছবি ট্রেলার। আর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<