বিনোদন

‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির সেই পিচ্চি বিয়ে করছেন অক্টোবর ২৮, ২০২০ ০ comments

রঙিন ডেস্ক : ২২ বছর হয়ে গেল বলিউডের বিখ্যাত সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে শাহরুখ-কাজলের রসায়ন মনে রাখার মতো ছিল। তবে ছবিটিতে নজর কাড়া অভিনয় করেছিলেন প্রায় সকল শিল্পীই। ছোট্ট সরদার চরিত্রে পারজান দস্তুর। পুরো সিনেমাতে তার মাত্র একটি ডায়লগই ছিলো। সেটি হলো ‘তুসি না যাও’। এই একটি সংলাপ দিয়েই বিখ্যাত হয়ে গিয়েছিলেন এই পারজান।

সেই ছোট্ট পারজান দস্তুর এখন আর ছোটটি নেই। দেখতে দেখতে তিনি এখন পুরোদস্তুর যুবক। করতে চলেছেন বিয়ে। আর বিয়ের খবর দিয়েই বলিউডে এখন আলোচিত ব্যক্তি ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার ছোট সরদার।

পারজান নিজেই জানালেন, ২০২১ সালের ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত তিনি। সোশাল মিডিয়ায় ঘোষণা দিয়ে তিনি বলেন, প্রেমিকা ডেলনা শ্রফকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে সামনের বছর ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

PHOTO ALERT: Kuch Kuch Hota Hai's 'Sardaji kid' aka Parzan Dastur and  'Anjali' aka Sana Saeed are all grown up : Bollywood News - Bollywood  Hungama

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পারজান জানান, ‘বেশ অনেক বছর ধরে আমরা দুজন দুজনকে চিনি। বিয়ের বিষয়ে পারিবারিকভাবে আমাদের কথা হয়েছে। কথা ছিল চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। সবাই আমাদের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন।’

আরো পড়ুন:- আইসিসির নিষেধাজ্ঞা থেকে আজ মুক্ত হচ্ছেন সাকিব

প্রসঙ্গত, পারজান শুধু কুচ কুচ হোতা হ্যায় নয়, তিনি অভিনয় করেছেন কাহো না পেয়ার হ্যায়, মহব্বাতিন, জুবাইদা, কাভি খুশি কাভি গম এবং ব্রেক কে বাডের মতো ছবিতে।

আরপি/ এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

<